• বউ কোলে নোবেল, ঠোঁটে ঠোঁট রেখে ৪র্থ বিয়ের কথা জানান গায়ক, বিস্ফোরক তৃতীয় স্ত্রী
    হিন্দুস্তান টাইমস | ২১ নভেম্বর ২০২৩
  • ফারজানা আর্শি নামে এক মহিলাকে কোলে তুলে, তাঁর ঠোঁটে ঠোঁট ডুবিয়ে রয়েছেন। এমনই একটি ছবি দিয়ে রবিবার বাংলাদেশের নোবেল আচমকাই খবর দেন তিনি চতুর্থ বিয়েটা সেরেই ফেলেছেন। নোবেলের ফেসবুকের পাতায় এমন ছবি পোস্ট দেখে নেটপাড়ায় হইচই শুরু করেন বাংলাদেশের নাগরিকরা। আর এবার এই ঘটনায় মুখ খুললেন নোবেলের আগের স্ত্রী (তৃতীয়) সালসাবিল মাহমুদ।

    প্রাক্তন স্বামীর ফের বিয়ে নিয়ে চাঞ্চল্যকর মন্তব্য করেছেন সালসাবিল। কিন্তু কী বলেছেন তিনি?

    নোবেলের বিয়ে নিয়ে সন্দেহ প্রকাশ করে সালসাবিল বলেন, ‘আগের স্বামীর সঙ্গে ফারজানা আর্শির আদৌ বিবাহ-বিচ্ছেদ হয়েছে কিনা সেবিষয়ে কোনও তথ্য নেই। নোবেল মেয়েটিকে জোর করে তুলে এনেছে, এমটাও হতে পারে। এই সম্পর্ক কতদিন টেকে এখন সেটাই দেখার।’

    প্রসঙ্গত, ১৯ নভেম্বর, রবিবার আচমকাই নোবেল ফারজানা আর্শি নামে একটি মেয়ের সঙ্গে ঘনিষ্ঠ ছবি পোস্ট করে সকলকে নিজের বিয়ের খবর দেন। জানা যায়, নোবেলের চতুর্থ স্ত্রী ফারজানা ফুড ভ্লাগার। ফারজানাও এর আগে বিয়ে রয়েছে। তাঁর প্রাক্তন স্বামীও নাকি বাংলাদেশের ফুড ভ্লাগার। তবে শুধু একটি ছবিই নয়, বাংলাদেশের গায়কেরফেসবুকে ফারজানার সঙ্গে তাঁর একাধিক ঘনিষ্ঠ ছবি রয়েছে। এমনকি নোবেলের প্রোফাইল পিকচারটিও ফারজানার সঙ্গে তোলা। যদিও আবার ফারজানার ফেসবুকের পাতায় চোখ রাখলে দেখা যায় তাঁর প্রাক্তন স্বামীর একাধিক ছবি। তাই ফারজানার সঙ্গে তাঁর প্রাক্তন স্বামীর আদৌও আইনত বিচ্ছেদ হয়েছে তা নিয়ে অনেকেই প্রশ্ন তুলতে শুরু করেন।

    বাংলাদেশের সংবাদ মাধ্যমের প্রতিবেদন থেকে গায়ক মইনুল আহসান নোবেলের নাকি ৪টে বিয়ে। প্রথম বিয়ে রিমি নামে এক মেয়ের সঙ্গে। সেই বিয়ে ভাঙলে এক আত্মীয়াকে বিয়ে করেন। সেটাও টেকেনি। তারপর সালসাবিল মাহমুদের সঙ্গে নোবেলের বিয়ে হয়। তবে গার্হস্থ্য হিংসা, অত্যাধিক মাদক সেবন, পরকীয়া সহ একাধিক অভিযোগ এনেছিলেন সালসাবিল। গত মে মাসেই সেই বিয়ের আইনত বিচ্ছেদ হয়। আর এবার শোনা নোবেল বলছেন তিনি নাকি ফারজানা আর্শিকে বিয়ে করেছেন।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)