• IPL Auction Live: রাতারাতি কোটিপতি দুই অনামি ভারতীয়, চড়া দাম উঠল শাহরুখের
    প্রতিদিন | ১৯ ডিসেম্বর ২০২৩
  • বিশ্বকাপ শেষ হতেই আরও একটি ক্রিকেটের মেগা ইভেন্ট। আইপিএলের নিলাম নিয়ে উত্তেজনার পারদ চড়তে শুরু করে দিয়েছে। আজ মঙ্গলবার দুবাইয়ে মিনি নিলাম। সবার নজর মরুশহরের দিকে। প্রতি মুহূর্তের লাইভ আপডেট পেতে চোখ রাখুন।  

    বিকেল ৫:৪৬ মিনিট- আনক্যাপড রমনদীপ সিংকে ২০ লাখ টাকায় কিনে নিল কেকেআর।

    বিকেল ৫:৩৮ মিনিট- শাহরুখ খানের বেস প্রাইস ছিল ৪০ লাখ। তাঁকে নেওয়ার জন্য প্রথমেই ঝাঁপিয়ে পড়ে পাঞ্জাব। পরে গুজরাট বিড করে। শুরু হয় জোর লড়াই। শেষ পর্যন্ত তামিলনাড়ুর এই মারকুটে বাঁহাতি ব্যাটারকে ৭ কোটি ৪০ লাখ টাকায় কিনে নিল গুজরাট। 

    বিকেল ৫:৩৪ মিনিট- আর্শিন কুলকার্নিকে ২০ লাখ টাকায় দলে নিল লখনউ। 

    বিকেল ৫:৩২ মিনিট- সরফরাজ খানের বেস প্রাইস ছিল ২০ লাখ। তিনি অবিক্রিত রয়ে গেলেন। সঙ্গে অবিক্রিত রইলেন রাজ অঙ্গদ বাওয়া। 

    বিকেল ৫:৩০ মিনিট- অনকৃষ  রঘুবংশীর বেস প্রাইস ছিল ২০ লাখ টাকা। ভারতের অনূর্ধ্ব-১৯ দলের হয়ে খেলা এই অলরাউন্ডারকে তাঁর বেস প্রাইসেই দলে নিল কেকেআর। 

    বিকেল ৫:২০ মিনিট- সমীর রিজভির বেস প্রাইস ছিল ২০ লাখ টাকা। উত্তর প্রদেশের এই অখ্যাত ব্যাটারকে নিয়ে নিলাম টেবলে ঝড় উঠেছে। তাঁকে দলে নেওয়ার জন্য চেন্নাই ও গুজরাটের মধ্যে লড়াই ছিল তুঙ্গে। শেষ পর্যন্ত ৮ কোটি ৪০ লাখ টাকায় তাঁকে দলে নিয়েছে চেন্নাই। 

    বিকেল ৫:১৮ মিনিট- রোহন কুন্নুমাল ও সুরভ চৌহান অবিক্রিত। 

    বিকেল ৫:১২ মিনিট- শুভম দুবের বেস প্রাইস ছিল ২০ লাখ টাকা। এই অলরাউন্ডারকে দলে নেওয়ার জন্য রাজস্থান ও দিল্লির মধ্যে লড়াই জমেছিল। শেষ পর্যন্ত বিদর্ভের এই অলরাউন্ডারকে ৫ কোটি ৮০ লাখ টাকায় কিনল রাজস্থান। 

    বিকেল ৪:২০ মিনিট- চতুর্থ সেটের পর কোন দলের হাতে কত টাকা বাকি রয়েছে?

    সিএসকে ? ১১.৬ কোটি, দিল্লি ? ২৪.৪৫ কোটি, গুজরাট ? ৩১.৮৫ কোটি, কেকেআর ? ৬.৯৫ কোটি, লখনউ ? ৬.৭৫ কোটি, মুম্বই ? ৮.১৫ কোটি, পাঞ্জাব ? ১৩.১৫ কোটি, রাজস্থান ? ৭.১০ কোটি, আরসিবি ? ১১.৭৫ কোটি, হায়দরাবাদ ? ৩.৬ কোটি। 

    বিকেল ৪:০২ মিনিট- আফগানিস্তানের স্পিনার মুজিব-উর-রহমানের বেস প্রাইস ছিল ২ কোটি। তবে তিনি অবিক্রিত রয়ে গেলেন। 

    দুপুর ৩:৫৮ মিনিট- আফগানিস্তানের ওয়াকার সালামখেলি, দক্ষিণ আফ্রিকার তাবরিজ শামসি, ইংল্যান্ডের আদিল রশিদ ও নিউজিল্যান্ডের ইশ সোধি অবিক্রিত রয়ে গেলেন। 

    দুপুর ৩:৫৪ মিনিট- দিলশান মধুশঙ্কার বেস প্রাইস ছিল ৫০ লাখ টাকা। তাঁকে দলে নেওয়ার জন্য মুম্বই, লখনউয়ের মধ্যে লড়াই দেখা গেল। তবে শেষ পর্যন্ত ৪ কোটি ৬০ লাখ টাকায় হার্দিকের দলে গেলেন শ্রীলঙ্কার বাঁহাতি পেসার। 

    দুপুর ৩:৫০ মিনিট- জয়দেব উনাদকাটের বেস প্রাইস ছিল ৫০ লাখ টাকা। এই বাঁহাতি পেসারকে ১ কোটি ৬০ লাখ টাকায় এই বাঁহাতি পেসারকে দলে নিল হায়দরাবাদ। 

    দুপুর ৩:৪৬ মিনিট- মিচেল স্টার্কের বেস প্রাইস ছিল ২ কোটি টাকা। তাঁকে দলে নেওয়ার জন্য কলকাতা ও মুম্বইয়ের মধ্যে লড়াই ছিল তুঙ্গে। এরমধ্যে আবার এই লড়াইতে ঢুকে যায় গুজরাট। শেষ দিকে কলকাতা ও গুজরাটের মধ্যে অজি পেসারকে নিয়ে দড়ি টানাটানি চলতে থাকে। এবং প্রায় ১০ মিনিটের লড়াইয়ের শেষে আইপিএলের ইতিহাসে সর্বকালীন ২৪ কোটি ৭৫ লাখ টাকায় জোড়া বিশ্বকাপ জয়ী বাঁহাতি পেসারকে দলে নিল কেকেআর। 
  • Link to this news (প্রতিদিন)