• সলমনের প্রাক্তনের সাথে প্রেম! ঐশ্বর্যকে নিয়ে ছেলেকে সাবধান করেন বিবেকের বাবা
    হিন্দুস্তান টাইমস | ২০ ডিসেম্বর ২০২৩
  • অভিষেক-ঐশ্বর্য সাজানো সংসারে ভাঙন ধরেছে, গত কয়েক মাস ধরেই এই চর্চা তুঙ্গে। জলসা-য় নিত্য অশান্তি লেগে রয়েছে, খবর এমনটাই। শাশুড়ি-ননদের সঙ্গে নাকি মোটে বনিবনা হচ্ছে না রাই সুন্দরীর। তাই মেয়েকে নিয়ে আলাদা থাকছেন অ্যাশ। এর মাঝেই আমচকা চর্চায় ঐশ্বর্য-বিবেকের এককালের চর্চিত প্রেম! কিন্তু কেন?

    ‘অ্যানিম্যাল’-এর সাফল্যের সুবাদে লাইমলাইটে সুরেশ ওবেরয়। ছবিতে রণবীরের ঠাকুর্দার চরিত্রে অভিনয় করেছেন তিনি। ছেলে বিবেকের সঙ্গে বচ্চন বধূর অতীত সম্পর্ক নিয়ে চর্চা উস্কে দিলেন সুরেশ। লেহরেঁ রেট্রোকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেতা বলেন বিবেক নিজে কোনওদিন ঐশ্বর্যর সঙ্গে সম্পর্ক নিয়ে একটা বাক্যও বাবাকে জানায়নি। ঐশ্বর্য-বিবেকের ‘প্রেম’ সম্পর্কে পরিচালক রাম গোপাল বর্মা জানিয়েছিলেন সুরেশকে। এরপর সহ-অভিনেত্রীর সঙ্গে ছেলেকে প্রেম না করার পরামর্শ দেন সুরেশ ওবেরয়। 

    সলমন-ঐশ্বর্যর প্রেম আর ব্রেকআপ খবর বি-টাউনে কারুর অজানা ছিল না। সলমনের বিরুদ্ধে নির্যাতন, হেনস্তার অভিযোগ এনেছিলেন ঐশ্বর্য! এরপর বলিউডে কঠিন হচ্ছিল নীল নয়নার টিকে থাকার লড়াই। বন্ধু সলমনের জন্য শাহরুখও ঐশ্বর্যকে বাদ দিয়েছিলেন ‘চলতে চলতে’ ছবি থেকে। এরপর  ‘কিঁউ! হো গয়া না’ সেটে বিবেক ও ঐশ্বর্যর মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে। কিন্তু খুব বেশি দূর এগোয়নি সম্পর্ক। 

    ঐশ্বর্যকে নিয়ে বিবেককে সাবধান করেছিলেন সুরেশ। তবে অ্য়াশকে ভারী পছন্দ করতেন তিনিও। অভিনেতা বলেন, ‘ওই মেয়েটাকে আমার খুব ভালো লাগত যখন ওহ বাড়িতে আসত। ছেলের বান্ধবী বাড়ি এলে আপনি তো ভালোইবাসবেন। বাকি কী ঘটছে সে ব্যাপারে আমি ওতো জানতাম না’। প্রকাশ্যে কোনওদিন বিবেকের হাত ধরেননি ঐশ্বর্য। তবে সাংবাদিক বৈঠক ডেকে সলমনের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছিলেন বিবেক ওবেরয়। সলমন খান তাঁকে হুমকি দিয়েছেন, মদ্যপ অবস্থায় গালিগালাজ করেছেন বলেও প্রকাশ্যে দাবি করেছিলেন। সেই নিয়ে টুঁ শব্দ করেননি ঐশ্বর্য। এরপর ধীরে ধীরে বিবেকের সঙ্গে বন্ধুত্বে দাঁড়ি টানেন প্রাক্তন বিশ্বসুন্দরী।

    এরপর ২০০৭ সালে অভিষেক বচ্চনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন ঐশ্বর্য। অতীতের সম্পর্কের টানাপোড়েনের জেরে ওবেরয় খানদানের সঙ্গে বচ্চন ফ্যামিলি বা সলমনের সম্পর্কের সমীকরণ বদলেছে? অভিনেতা জানান, ‘আমি কোনওদিনই অমিতাভ বচ্চনের বন্ধু ছিলাম। তবে যখনই দেখা হয়, খুব আন্তরিকভাবেই কথা হয়। সলমন আজও আমাকে দেখলে সিগারেটটা পিছনে লুকিয়ে নেয়। সম্মান দিয়ে কথা বলে’। 

     
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)