• ‘বিগ বস’ হোস্ট করবে কে? নতুন প্রোমোয় নিজের মুখেই জানালেন সলমন খান
    হিন্দুস্তান টাইমস | ২২ জুলাই ২০২১
  • আসতে চলেছে ‘বিগ বস ১৫’। সলমনের ভক্তদের জন্য নিসন্দেহেই তা বড় খুশির খবর। তবে, মাঝে শোনা গিয়েছিল সলমন নয়, এবারের সিজনের হোস্ট হিসেবে নাকি দেখা যেতে চলেছে ‘বিগ বস ১৩’-র বিজেতা সিদ্ধার্থ শুক্লাকে। পরে অবশ্য সেই ভুল ভাঙে। এবারের সিজনে থাকছে বড় টুইস্ট। কালার্স চ্যানেলে সম্প্রচার হওয়ার আগে Voot Select অ্যাপে দর্শক দেখতে পারবেন ‘বিগ বস’। ছয় সপ্তাহ ওটিটি প্ল্যাটফর্মে চলবার পর তা টেলিভিশনে ফিরবে। ‘বিগ বস ওটিটি’-তে থাকছে ‘জনতা ফ্যাক্টর’। আমজনতার কাছে সুযোগ আসবে প্রতিযোগী হিসেবে অংশ নেওয়ার। আর তখন শো-এর সঞ্চালক হিসেবে কে থাকবেন সেটাই এখন লাখ টাকার প্রশ্ন!

    আর মাত্র দিন কয়েকের অপেক্ষা। ৮ অগস্ট থেকে Voot-এ শুরু হতে চলেছে ‘বিগ বস’-র সম্প্রচার। ৬ সপ্তাহ পর্যন্ত যা শুধু এখানেই দেখানো হবে। Voot-র পক্ষ থেকে তাঁদের সোশ্যাল মিডিয়ায় নতুন প্রোমো শেয়ার করা হয়েছে। যেখানে সলমনকে বলতে শোনা যাচ্ছে, ‘বুট-স্যুট পরে আমি আসব বিগ বস হোস্ট করতে কালার্সে। তার আগে আপনারা বিগ গস দেখুন Voot-এ।’

    মানে Voot-র ‘জনতা ফ্যাক্টর’-এ থাকছেন না সলমন। এবার হোস্ট হিসেবে সেই ৬ সপ্তাহ কে বা কারা থাকবেন তার হালকা আভাস মিলেছে। শোনা যাচ্ছে, বিগ বসের বিখ্যাত জুটি সিডনাজ অর্থাৎ সিদ্ধার্থ শুক্লা ও শহেনাজ গিল করবেন শো-এর সঞ্চালনা। আসলে ভুটের অফিশিয়াল ট্যুইটার হ্যান্ডেল থেকে একটি ট্যুইট করা হয়। যেখানে বলা হচ্ছে যে, 'আমরা প্রচণ্ড উত্তেজিত আপনাদের সঙ্গে এরকম একটা দুর্দান্ত খবর শেয়ার করার জন্য। এবার আপনারা আন্দাজ করুন এই জুটিটা কারা হতে পারে। আমরা আপনাদের বলার জন্য মুখিয়ে রয়েছি। তবে, একটু অপেক্ষা করুন সবটা প্রকাশিত হওয়ার জন্য।' এখানে কারও নাম ব্যবহার করা না হলেও হ্যাশট্যাগে জুড়ে দেওয়া হয়েছে #SidNaaz। আর তা থেকেই অনুমান করে নিয়েছেন সকলে।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)