• India vs County XI: বল হাতে আগুন ঝরালেন সিরাজ, উমেশ যাদব: ভিডিয়ো
    হিন্দুস্তান টাইমস | ২২ জুলাই ২০২১
  • কাউন্টি একাদশের বিরুদ্ধে ডারহ্যামের চেস্টার লি স্ট্রিটে একমাত্র প্রস্তুতি ম্য়াচে কসরত করছে ভারতীয় দল। প্রথমে ব্যাট করে ৩১১ করার পর ভারতীয় বোলাররা ২২০ রানেই আটকে দিয়েছে কাউন্টি দলকে। বল হাতে পরাক্রম দেখিয়ে রুটদের বিরুদ্ধে মাঠে নামার প্রবল দাবি জানালেন উমেশ যাদব।

    মধ্যাহ্নভোজের আগেই ভারতের হয়ে ১টি করে উইকেট তুলে নেন উমেশ যাদব, জসপ্রীত বুমরাহ ও মহম্মদ সিরাজ। যেমন গতি, তেমন সুইং, ম্যাচের নবম ওভারেই ওুপেনার জ্যাক লিবির মিডল স্টাম্প ছিটকে দেন উমেশ। বর্তমানে ভারতীয় পেস ত্রয়ীর দুরন্ত ফর্মের জন্য নিয়মিত টেস্ট দলের প্রথম এগারোয় জায়গা না পেলেও, তিনি যে সুযোগ পেলে সেই সুযোগকে কাজে লাগাতে একদম তৈরি, তা নিজের বোলিংয়ের মাধ্যমেই দেখিয়ে দিলেন উমেশ।

    উমেশের থেকে সিরাজের অবস্থা একটু আলাদা। সাম্প্রতিক সময়ে অনেকেই সিরাজের গতি এবং তাঁর আক্রমণাত্মক বোলিং দেখে দাবি করেছেন ভারতীয় দলে তাঁকে সুযোগ দিতে। এদিন প্রতিপক্ষ দলে খেলা ওয়াশিংটন সুন্দরের উইকেটে তুলে নেওয়ার মধ্যে দিয়ে সেই আগ্রাসনই দেখালেন সিরাজ।

    ফর্মে থাকা সিরাজ, উমেশ না অফ ফর্মের বুমরাহ, প্রথম টেস্টে মাঠে নামার আগে বিশাল বড় প্রশ্নের সম্মুখীন হতে চলেছে ভারতীয় টিম ম্যানেজমেন্ট। দলের সেরা বোলারকে স্রেফ কয়েকটা ম্যাচে ফর্মের ভিত্তিতে কী দল থেকে বাদ দেওয়ার সাহসী সিদ্ধান্ত দেখাবে ভারতীয় দল? এখন সেটাই সবচেয়ে বড় প্রশ্ন।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)