• দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
    হিন্দুস্তান টাইমস | ২২ জুলাই ২০২১
  • মূলাঙ্ক ১- ১,১০,১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে,আপনার মূলাঙ্ক ১। চাকরির জন্য আগামী পরীক্ষার প্রস্তুতি নেবেন পড়ুয়ারা।অকারণে বিবাদে জড়াতে পারেন। নিজের রাগ নিয়ন্ত্রণে রাখুন। অধিক অর্থ ব্যয় হতে পারে। ভেবেচিন্তে ব্যয় করুন। আপনার শুভ সংখ্যা ৪ ও রঙ সবুজ।

    মূলাঙ্ক ২- ২,১১,২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে,আপনার মূলাঙ্ক ২।আর্থিক পরিস্থিতি মজবুত থাকবে। ধন লাভের সম্ভাবনা রয়েছে। চাকরিতে পদোন্নতি হবে। পরিজনদের সঙ্গে সম্পর্ক মধুর হবে। দুর্ঘটনা ঘটে পারে বা অপ্রিয় সংবাদ পেতে পারেন। সাবধানে গাড়ি চালান। সন্তান প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারে।আপনার শুভ সংখ্যা ১৪ ও রঙ বেগুনী।

    মূলাঙ্ক ৩- ৩,১২,২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে,আপনার মূলাঙ্ক ৩। নতুন কাজ শুরুর জন্য দিন অনুকূল। স্বাস্থ্যে ওঠা-নামা দেখা দেবে। প্রেম সম্পর্কে তিক্ততার অবসান ঘটবে। শিল্প প্রেমীরা সম্মানিত হবেন। আর্থিক পরিস্থিতি দুর্বল থাকতে পারে।আপনার শুভ সংখ্যা ১২ ও রঙ লাল।

    মূলাঙ্ক ৪- ৪,১৩,২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে,আপনার মূলাঙ্ক ৪। দিন খুব ভালো। পরিবার আপনার শক্তি। পরিকল্পিত কাজ পূর্ণ করবেন। শত্রু ও বিরোধীদের পরাজিত করবেন। প্রেম সম্পর্কে তিক্ততা থাকবে। আপনার শুভ সংখ্যা ৫ ও রঙ সবুজ।

    মূলাঙ্ক ৫- ৫,১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে,আপনার মূলাঙ্ক৫।মস্তিষ্ক চঞ্চল ও বিচলিত থাকবে। আপনার মনে হবে যে কোনও কিছুই আপনার নিয়ন্ত্রণে নেই। আলস্য ভর করবে। মিথ্যে দায় অভিযুক্ত হতে পারেন। পড়ুয়ারা ইতিবাচক ফলাফল লাভ করবেন। পারিবারিক সমস্যার সমাধান হতে পারে।আপনার শুভ সংখ্যা ২২ ও রঙ কমলা।

    মূলাঙ্ক ৬- ৬,১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে,আপনার মূলাঙ্ক৬।শিক্ষা ক্ষেত্রে বিশেষ পথ প্রদর্শন লাভ করতে পারেন। ব্যক্তিগত সম্পর্কে ঘনিষ্ঠতা বাড়বে। মান-সম্মানে বৃদ্ধি হবে। আটকে থাকা টাকা লাভ করতে পারেন। স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। প্রতাড়নার শিকার হতে পারেন।আপনার শুভ সংখ্যা ৯ ও রঙ নীল।

    মূলাঙ্ক ৭- ৭,১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে,আপনার মূলাঙ্ক৭।কর্মক্ষেত্রে অধিক পরিশ্রম করতে হবে। ক্লান্তি অনুভব করবেন। পরিবারে অশান্তি থাকবে। কোনও লাভপ্রদ ব্যবসায় অর্থলগ্নি করলে আর্থিক পরিস্থিতি মজবুত হবে। চাকরিতে উন্নতি হতে পারে। প্রভাব বাড়ার সম্ভাবনা রয়েছে। আপনার শুভ সংখ্যা ১২ ও রঙ রুপালী।

    মূলাঙ্ক ৮- ৮,১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে,আপনার মূলাঙ্ক৮। কর্মক্ষেত্রে রাজনীতিথেকে দূরে থাকুন। তা না হলে ক্ষতি হতে পারে। আটকে থাকা টাকা লাভ করবেন। জীবনসঙ্গীর সঙ্গে পথ চলুন। প্রেম জীবনের জন্য সময় ভালো।আপনার শুভ সংখ্যা ৩ ও রঙ হলুদ।

    মূলাঙ্ক ৯- ৯,১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে,আপনার মূলাঙ্ক৯।আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। ব্যয় বৃদ্ধি হবে। ব্যবসায়িক লাভ হবে ও চাকরিতে দিন ভালো কাটবে। সময় অনুকূল। আপনজনদের সঙ্গ লাভ করবেন। স্বাস্থ্যের প্রতি গাফিলতি দীর্ঘ সময় পর্যন্ত সমস্যায় ফেলতে পারে। আপনার শুভ সংখ্যা ৩৪ ও রঙ নীল।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)