• স্বামীর ঘর ছেড়েছেন, বিচ্ছেদ চূড়ান্ত ইশার? গুঞ্জন নিয়ে মুখ খুললেন খল্লাস গার্ল
    হিন্দুস্তান টাইমস | ২৯ ডিসেম্বর ২০২৩
  • বছর শেষে আরও একটা সম্পর্ক ভাঙার খবর নিয়ে শোরগোল বি-টাউনে। ১৪ বছরের দাম্পত্য সম্পর্কে নাকি ইতি টেনেছেন অভিনেত্রী ইশা কোপিকর এবং তাঁর স্বামী টিম্মি নারং। মেয়ে রিয়ানাকে নিয়ে স্বামীর ঘর ছেড়েছেন ইশা, সেই গুঞ্জনও বি-টাউনের অন্দরে। 

    কিন্তু হঠাৎ কী হল ইশা-টিম্মির? প্রাক্তন দম্পতির ঘনিষ্ঠ সূত্র জানাচ্ছে, বেশ কয়েক বছর ধরেই নাকি বনিবনা হচ্ছিল না তাঁদের। সবরকমভাবে বিয়েটা টিকিয়ে রাখার চেষ্টা করেছিলেন তাঁরা, কিন্তু সমস্যা না মেটায় পারস্পরিক সিদ্ধান্তেই ডিভোর্সের পথে হাঁটেন তাঁরা। নভেম্বরেই ডিভোর্স চূড়ান্ত হয়েছে।  নিরুপায় হয়েই ডিভোর্স, তবে ভালোবাসার মানুষের থেকে আলাদা হয়ে নাকি ভেঙে পড়েছেন ইশা। এই ব্যাপারে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের তরফে ইশার সঙ্গে যোগাযোগ করা হলে মেসেজের মাধ্য়মে তিনি বলেন, ‘এত তাড়াতাড়ি আমার বলার কিছুই নেই। ব্যক্তিগত জীবন আড়ালেই রাখতে চাই। সহযোগিতা পেলে খুশি হব।’ অন্যদিকে গোটা বিষয় নিয়ে এখনও চুপ টিম্মি।

    জিমে আলাপ হয়েছিল ইশা এবং টিম্মির। তিন বছরের পরিচিতির পর ২০০৯ সালে সাত পাকে বাঁধা পড়েন তাঁরা। বিয়ের পাঁচ বছরের মাথায় কন্যা সন্তানের জন্ম দেন ইশা। ২০১৪ সালের জুলাই মাসে জন্ম হয়েছিল রিয়ানার। নতুন বছরেই ১০ বছর পূর্ণ হবে তাঁর। 

     তেলুগু ছবির মাধ্যমে অভিনয় জগতে হাতেখড়ি ইশার। ২০০০ সালে মুক্তি পায় ইশা অভিনীত প্রথম হিন্দি ছবি ‘ফিজা’। পরবর্তীতে ‘পেয়ার ইশক অউর মহব্বত’, ‘কোম্পানি’, ‘কয়ামত’, ‘কাঁটে’, ‘দিল কা রিশতা’, ‘ডরনা মানা হ্যায়’, ‘কৃষ্ণা কটেজ’-এর মতো ছবিতে অভিনয় করেছেন ইশা। তবে দর্শক তাঁকে সবচেয়ে বেশি মনে রেখেছে ‘কোম্পানি’ ছবির ‘খল্লাস’ গানের জন্য। মূলত আইটেম গার্ল হিসাবেই বি-টাউনে নিজের পরিচিতি গড়েছিলেন ইশ। বিয়ের পর গ্ল্যামার জগত থেকে ধীরে ধীরে নিজেকে গুটিয়ে নেন ইশা।

    তবে ফের অভিনয়ের দুনিয়ায় ফিরছেন তিনি। আসন্ন তামিল ছবি ‘আয়লান’-এ দেখা যাবে ইশাকে। আর রবিকুমার পরিচালিত এই ছবিতে অভিনয় করেছেন শিবাকার্তিকেয়ান, রকুল প্রীত সিং, শরদ কেলকর, যোগী বাবু-সহ আরও অনেকে।

    .

     
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)