• SSKM থেকে সুজয়কৃষ্ণকে নিয়ে জোকা ESI-তে পৌঁছল ED
    হিন্দুস্তান টাইমস | ০৪ জানুয়ারি ২০২৪
  • পাঁচ মাসের অপেক্ষার অবসান। কণ্ঠস্বরের নমুনা সংগ্রহে কালীঘাটের কাকু সুজয়কৃষ্ণ ভদ্রকে SSKM হাসপাতাল থেকে জোকা ESI হাসপাতালের অ্যাম্বুল্যান্সে তুললেন EDর আধিকারিকরা। তিন বারের চেষ্টায় অবশেষে কণ্ঠস্বরের নমুনা সংগ্রহে সুজয়কৃষ্ণকে হেফাজতে নিল ED.

    বুধবার কলকাতা হাইকোর্টে বিচারপতি অমৃতা সিনহার এজলাসে শুনানির পর সুজয়কৃষ্ণকে হেফাজতে নিতে মরিয়া হয়ে ওঠে ইডি। এদিক সন্ধ্যায় ৭টা নাগাদ অ্যাম্বুল্যান্স ও কেন্দ্রীয় বাহিনী নিয়ে SSKM হাসপাতালে পৌঁছন ইডির আধিকারিকরা। প্রায় ২ ঘণ্টা ধরে সম্পূর্ণ করা হয় যাবতীয় প্রক্রিয়া। রাত ৯টা ১৩ মিনিট নাগাদ হুইল চেয়ারে বসিয়ে সুজয়কৃষ্ণকে অ্যাম্বুল্যান্সে তোলে ইডি। তখন সুজয়কৃষ্ণের পরনে ছিল পায়জামা, চাদর ও মুখে মাস্ক। সুজয়কৃষ্ণ উঠতেই ছুটতে শুরু করে অ্যাম্বুল্যান্স। জোকা ESI হাসপাতালের রাস্তা ধরে অ্যাম্বুল্যান্স। প্রায় ৪০ মিনিটের সফরের পর রাত ৯টা ৫৫ মিনিটে জোকা ESI হাসপাতালে পৌঁছয় অ্যাম্বুল্যান্স। অ্যাম্বুল্যান্স থেকে নামিয়ে সরাসরি জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয় সুজয়কৃষ্ণকে। সূত্রের খবর, শারীরিক পরীক্ষার পর বুধবার রাতেই তাঁর কণ্ঠস্বরের নমুনা নেওয়া হবে।

    তবে এদিন বিচারপতি অমৃতা সিনহা রুদ্ধদ্বার এজলাসে শুনানির পর কী নির্দেশ দিয়েছেন তা এখনও জানা যায়নি। ইডি সূত্রে খবর, CFSL-এর আধিকারিক রয়েছেন ED-র আধিকারিকদের সঙ্গে যিনি কণ্ঠস্বরের নমুনা নিতে পারেন। জোকা ESI হাসপাতালে নিয়ে যাওয়ার পর তাঁর শারীরিক পরীক্ষা হবে। তার পরই শুরু হবে কণ্ঠস্বরের নমুনা সংগ্রহের প্রক্রিয়া।

     
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)