• জন সিনা স্বাধীনতা সংগ্রামী! দাদাগিরিতে খুদের উত্তরে হেসে লুটোপুটি খেলেন সৌরভ
    হিন্দুস্তান টাইমস | ০৬ জানুয়ারি ২০২৪
  • নতুন বছরে নতুন ধামাকা নিয়ে আসছে দাদাগিরি ১০। ইতিমধ্যেই জি বাংলার তরফে সেই প্রোমো ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। সেখানেই খুদেদের সঙ্গে দাদাগিরি খেলতে দেখা যাচ্ছে সৌরভ গঙ্গোপাধ্যায়কে। এদিন এক খুদে প্রতিযোগীকে সৌরভ একজন স্বাধীনতা সংগ্রামীর নাম জানতে চান। তার উত্তরে তিনি যা বলেন সেটা শুনে হতবাক হয়ে যান খোদ দাদাও।

    এদিন সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে দাদাগিরি খেলতে থুড়ি করতে আসবে খুদেরা। সেখানেই প্রথম এক খুদেকে সৌরভ জিজ্ঞেস করেন যে 'হিরো হতে গেলে কী কী করতে হয়?' উত্তরে সেই খুদে বলেন, 'প্রথমে মার খেতে হয়, তারপর জিমে যেতে হয়। তারপর আবার মার খেতে হয়। তারপর আবার জিমে যেতে হয়।' এটাই শুনেই হেসে লুটিয়ে পড়েন সৌরভ।

    তারপরই এই প্রোমো ভিডিয়োতে সৌরভকে আরেক খুদের সঙ্গে মজা করতে দেখা যায়। তিনি তাঁকে একটি প্রশ্নে জিজ্ঞেস করেন যে 'তিনজন স্বাধীনতা সংগ্রামীর নাম কী?' উত্তরে সেই খুদে বলেন, 'জন সিনা।' এটা শুনেই কপালে হাত পড়ে যায় সৌরভের। হাসতে হাসতে পেটে খিল ধরে যায় তাঁর। একটা নাম শোনার পর আর বাকি দুটো নাম শোনার সাহস হয়নি তাঁর।

    এদিন এক খুদেকে সৌরভ জিজ্ঞেস করেন, 'তোর কলকাতা ভালো লাগে?' উত্তরে সেই খুদে বলে, 'হ্যাঁ, আমি এখানে ঠাম্মার সঙ্গে থাকব। তুমি একটা কিনে দেবে আমায়। আমি ওই ফ্ল্যাটের মধ্যে থাকব।' এটা শুনেই মাথায় হাত পড়ে যায় দাদার। হয়ে যান হতবাক। তবে তাতে মোটেই ক্ষান্ত হয়নি সেই খুদে। সে আরও দাবি জানিয়ে চলে সৌরভ গঙ্গোপাধ্যায়ের কাছে। বলে, 'সেখানে সুইমিং পুল থাকবে। বাচ্চাদের খেলার জায়গা থাকবে।' এটা শুনে হেসে কুটোপুটি খান দাদা। বলেন, 'হ্যাঁ একদম একদম...' একা সৌরভ নন, সেটে হাজির সকল দর্শকরা পর্যন্ত হেসে ওঠেন সেই প্রতিযোগীর কথায়।

    জি বাংলার পর্দায় প্রতি শনি এবং রবিবার সম্প্রচারিত হয় দাদাগিরি। সৌরভ গঙ্গোপাধ্যায় সঞ্চালিত এই শোটি এই দুদিন রাত সাড়ে নয়টা থেকে দেখা যায়। সাধারণ মানুষ সহ সেলিব্রিটিরাও আসেন দাদার সঙ্গে খেলতে। জানান নানা অজানা কথা, তাঁদের করা দাদাগিরির গল্প।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)