• লাক্ষাদ্বীপ নিয়ে প্রধানমন্ত্রীর পাশে সচিন-সলমনসহ সেলেবরা... কী বললেন?
    Aajtak | ০৭ জানুয়ারি ২০২৪
  • বৃহস্পতিবার লাক্ষাদ্বীপ সফরের ছবি শেয়ার করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখানে স্থানীয়দের সঙ্গে কথা বলেন তিনি। শুধু তাই নয়। লাক্ষাদ্বীপের সমুদ্র সৈকতে বসে তাঁর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। শুধু তাই নয়, লাক্ষাদ্বীপ সমুদ্রের নীল জলে স্নরকেলিংও করেন প্রধানমন্ত্রী। টুইটে লাক্ষাদ্বীপের অপরূপ সৌন্দর্য্যের কথা জানান নরেন্দ্র মোদী।

    এরপরেই সোশ্যাল মিডিয়ায় লাক্ষাদ্বীপ নিয়ে তুমুল হইচই শুরু হয়। আসলে এই ট্র্যাভেল ভ্লগারদের যুগেও যেন লাক্ষাদ্বীপ অনেকটাই উপেক্ষিত। সঙ্গে সঙ্গে লাক্ষাদ্বীপে যাওয়ার জন্য বুকিংয়ের সংখ্যা বেড়ে যায়। 

    সোশ্যাল মিডিয়ায় অনেকে বলেন, লাক্ষাদ্বীপের এই ছবির মাধ্যমে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দুইটি কাজ করেছেন। প্রথমত, ভারতের পর্যটকদের নতুন করে এই পর্যটন কেন্দ্রে যেতে অনুপ্রাণিত করা হবে। দ্বিতীয়ত, এতে মলদ্বীপে বেড়াতে যাওয়ার প্রবণতা কমবে। 

    এরপরেই মলদ্বীপের একাধিক নেতা-মন্ত্রীরা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর এই ছবির কমেন্টে উপহাস করা শুরু করেন। মলদ্বীপের যুব ক্ষমতায়নের প্রতিমন্ত্রী মরিয়ম শিউনা তাঁর X হ্যান্ডেলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে অবমাননাকর পোস্ট করেন। পোস্টটি ভাইরাল হতেই শিউনা তা মুছে দেন।

    শিউনা ছাড়াও, জাহিদ রমিজ সহ মলদ্বীপের আরও বেশ কয়েকজন আধিকারিক সোশ্যাল মিডিয়ায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর লাক্ষাদ্বীপ সফরের ছবি নিয়ে উপহাস করেন। অনেকে একে মলদ্বীপের সঙ্গেও তুলনা করেন।

    মলদ্বীপের মন্ত্রীদের এই মন্তব্যের পর অনেকেই সোশ্যাল মিডিয়ায় মলদ্বীপ বয়কটের ডাক দেন।

    অন্যদিকে অনেকেই প্রধানমন্ত্রীর লাক্ষাদ্বীপ সফর ও সেই নিয়ে পোস্ট দেওয়া নিয়ে প্রশংসা করেন অনেকে।  প্রধানমন্ত্রীর সমর্থনে লাক্ষাদ্বীপের উদ্দেশে পোস্ট করেন সেলেব্রিটিরাও।  
     

     

    সচিন তেন্ডুলকর লাক্ষাদ্বীপের সৈকতে ক্রিকেট খেলার একটি ভিডিও শেয়ার করেছেন। 
  • Link to this news (Aajtak)