• মদের গ্লাস মাথায় নিয়ে উদ্দাম নাচ, পানিহাটিতে ‘অ্যানিম্যাল’ হলেন তৃণমূল নেতা
    হিন্দুস্তান টাইমস | ১২ জানুয়ারি ২০২৪
  • পিছনে পত পত করে উড়ছে তৃণমূলের পতাকা। দলের তরফে ওয়ার্ডে আয়োজন করা হয়েছিল ক্রীড়া প্রতিযোগিতার। সেই অনুষ্ঠান শেষ হতেই প্রকাশ্য ময়দানে ‘অ্যানিম্যাল’ হলেন তৃণমূল নেতা। ভাইরাল এই ভিডিয়োয় রাজ্যজুড়ে নিন্দার ঝড় উঠেছে। যুব দিবসের আগে তৃণমূল নেতার এই কাণ্ডকে ধিক্কার জানিয়েছে সমস্ত বিরোধী দল।

    বুধবার পানিহাটি পৌরসভার ১৯ নম্বর ওয়ার্ডে দলের তরফে আয়োজন করা হয়েছিল ক্রীড়া অনুষ্ঠানের। অনুষ্ঠানে হাজির ছিলেন অন্যতম আয়োজক তথা বুথ প্রেসিডেন্ট বাবু পাল। অনুষ্ঠান শেষে সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘অ্যানিম্যাল’ চলচ্চিত্রের ‘জামাল কুদু’ গানের সঙ্গে মাথায় মদের গ্লাস নিয়ে নাচতে দেখা যায় তাঁকে। পাশে জলের গ্লাস মাথায় নিয়ে একই ভঙ্গীতে নাচছিলেন অনুগামীরা। সেই ভিডিয়ো মুহূর্তে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। দলের বুথ সভাপতির এহেন আচরণে অস্বস্তিতে তৃণমূল নেতৃত্ব।

    ১৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সুভাষ চক্রবর্তী আমার পানিহাটি পুরসভার ভাইস চেয়ারম্যান। বুথ সভাপতির আচরণকে লঘু করে দেখানোর মরিয়া চেষ্টায় তিনি বলেন, ‘কেউ হয় তো করে ফেলেছে। অন্যায় করেছে। এই ধরণের লোক যেন পার্টির নেতৃত্বে না আসে সেটা দেখব।’

    এই ঘটনায় তৃণমূলকে তীব্র আক্রমণ করেছেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার। তিনি বলেন, ‘মদ আর তৃণমূল সমার্থক। তৃণমূল করবে আর মদ খাবে না, মদ নিয়ে নাচানাচি করবে না, তা কি কখনও হয়? এটাই তো বর্তমানে তৃণমূলের কালচার হয়ে দাড়িয়েছে। বাংলার সংষ্কৃতিকে ধ্বংসের মুখে দাঁড় করিয়েছে এই তৃণমূল দল’।

    তাঁর সংযোজন, ‘সন্ধে হলেই তৃণমূলের বড় থেকে ছোট ও চুনোপটি নেতারা মদের আসর জমাতে ভালবাসে।

     
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)