• সংখ্যালঘু ভোট হারানোর ভয়ে শাহজাহানকে আঁচলের নীচে লুকিয়ে রেখেছেন মমতা: লকেট
    হিন্দুস্তান টাইমস | ১২ জানুয়ারি ২০২৪
  • ইডির ওপর হামলায় মূল অভিযুক্ত তৃণমূলি গুন্ডা শাহজাহান শেখকে লুকিয়ে রেখেছেন মমতা বন্দ্যোপাধ্যায় নিজে। শুক্রবার চুঁচুড়ায় যুব দিবসের অনুষ্ঠানে যোগদান করে এই দাবি করলেন হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। তিনি জানান, গোটা বিষয়টির ওপর নজর রয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের। এদের হাল খুব খারাপ হবে বলেও মন্তব্য করেন তিনি।

    এদিন লকেট চট্টোপাধ্যায় বলেন, মমতা ব্যানার্জি শাহজাহানকে লুকিয়ে রেখেছে। মমতা ব্যানার্জির ৩০ শতাংশ ভোট ব্যাংকের দরকার। বাইরে থেকে রোহিঙ্গাদের নিয়ে এসে জাল ভোটার আইডেন্টিটি কার্ড তৈরি করে তাদেরকে রেখে দেওয়া হয়েছে। কারণ ২০২৪-এ মানুষের ভোটে উনি বিশ্বাস করছেন না। শেখ শাহজাহানকে গ্রেফতার করলে সংখ্যালঘু ভোট তাঁর বিরুদ্ধে চলে যাবে। তাই কারণেই মমতা ব্যানার্জি শাহজাহানকে তাঁর আঁচলের তলায় রেখে দিয়েছে। শাহজাহানের অনুগামীরা সবাই শাহজাহানের সঙ্গে দেখা করছে।

    লকেটের দাবি, ‘মাথার উপরে যদি দিদির হাত না থাকত তাহলে এই চোর ডাকাতদের এত সাহস থাকতো না। তারা ইডি - সিবিআইয়ের সামনে আসছে না। তারা ঘুরে বেড়াচ্ছে সন্দেশখালির মতন জায়গায়। এখন থেকে মানুষ যদি সজাগ না হয় তাহলে কোটি কোটি শেখ শাহজাহান তৈরি হবে। বাংলার বুকে অনেক সন্দেশখালি তৈরি হবে। শাহজাহানকে কড়া শাস্তি দেওয়া হোক। স্বরাষ্ট্রমন্ত্রী পুরো বিষয়টির উপরে নজর রেখেছেন। আগামী দিন এদের অবস্থা খুব খারাপ হবে’।

    সাত সকালের সুজিত বসু, তাপস রায়ের বাড়িতে ইডি হানা প্রসঙ্গে সাংসদ বলেন, ‘নরেন্দ্র মোদির হাত ধরে যখন দেশ এগিয়ে চলেছে সেই সময় বাংলা ঠিক তার উল্টো পথে চলছে । তৃণমূল সরকারের প্রতিটি নেতা-মন্ত্রী বিভিন্ন দুর্নীতির সঙ্গে যুক্ত। মমতা ব্যানার্জির নেতৃত্বে চোর - ডাকাত সব এগিয়ে চলেছে। আশা করি ইডি আসল চোরদের ধরতে পারবে এবং খুব তাড়াতাড়ি তারা জেলে যাবে। মানুষের টাকা যারা লুঠ করেছে তাদের যেন শাস্তি হয়’।

    তৃণমূলের তোলা রাজনৈতিক প্রতিহিংসার অভিযোগ উড়িয়ে দিয়ে লকেট বলেন, ‘চুরি যখন তারা করে তখন তাদের কিছু মনে হয় না। চোর ধরতে এলেই রোহিঙ্গাদের দিয়ে আটকায়। শেখ শাহজাহানের মতো লোককে দিয়ে আটকায়। আর ইডি হানা দিলেই বলবে রাজনৈতিক প্রতিহিংসা। এটা এখন তাদের মুখের বুলিতে পরিণত হয়েছে। যেমন ভোটে জিতলে বলে মানুষের জয়, আর হারলে বলে ইভিএম খারাপ ছিল’।

     
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)