• প্রেমে ডুবে অপর্ণা-অঞ্জন! ফ্রেমবন্দি হতেই একে অপরকে বললেন 'এই রাত তোমার আমার'
    হিন্দুস্তান টাইমস | ১২ জানুয়ারি ২০২৪
  • 'এই রাত তোমার আমার', একথা শুনলেই যেকোনও বাঙালির মনে পড়ে উত্তম-সুচিত্রার কথা। ১৯৬৯-এর 'দ্বীপ জ্বেলে যাই' ছবির সেই বিখ্যাত গান। যেটা গেয়েছিলেন কিংবদন্তি শিল্পী হেমন্ত মুখোপাধ্যায়। তবে নাহ, এবার উত্তম-সুচিত্রার বদলে 'এই রাত তোমার আমার' বলছেন টলি পাড়ার অন্য কোনও জুটি। আর এরাঁ হলেন অপর্ণা সেন আর অঞ্জন দত্ত।

    হ্যাঁ, প্রেমে পড়েছেন অপর্ণা-অঞ্জন। তবে রিয়েলে নয়, রিলে। পরমব্রত চট্টোপাধ্যায়ের পরিচালনায় আসছে নতুন ছবি, নাম ‘এই রাত তোমার আমার’। হইচই স্টুডিয়োজ-এর হাত ধরে আসছে এই ছবি। শুক্রবারই সামনে এসেছে ছবিতে অঞ্জন দত্ত-অপর্ণা সেনের ফার্স্ট লুক। যেখানে অঞ্জন দত্ত ও অপর্ণা সেন দুজনকেই বেশ বর্ষীয়ান হিসাবেই তুলে ধরা হয়েছে। ছবিতে অঞ্জন-অপর্ণা দুজনের চুলের বেশিরভাগটাই পাকা, তাঁদের গায়ে জামার উপরে গলানো রয়েছে সোয়েটার। আর তাতে অনুমান শীতকালে পটভূমিকাতেই গল্প বুনবেন পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায়।

    শেষবার কৌশক গঙ্গোপাধ্যায় পরিচালিত 'পালান' ছবিতে দেখা গিয়েছে অঞ্জন দত্তকে।  তবে সেই ছবিতে অঞ্জন দত্তের বিপরীতে ছিলেন মমতা শঙ্কর। আর এবার অপর্ণা সেনের সঙ্গে জুটি বাঁধছেন তিনি। এই ছবিতে অঞ্জন-অপর্ণাকে দেখা যাবে স্বামী-স্ত্রীর ভূমিকায়। জানা যাচ্ছে, দাম্পত্যের টানাপোড়েনের প্রেক্ষাপটে তৈরি হচ্ছে ছবির গল্প। প্রসঙ্গত, পরমব্রতর ‘এই রাত তোমার আমার’ ছবিতেই প্রথমবারের জন্য দম্পতির ভূমিকায় অভিনয় করতে চলেছেন তাঁরা। এই ছবির গল্প লিখেছেন চিরঞ্জিৎ বরদলুই। পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে মিলে গল্প লিখেছেন তিনি। ছবির সঙ্গীত পরিচালনা করেছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত।

    জানা যাচ্ছে, এই ছবিতে উঠে আসবে এক রাতের গল্প। যেখানে ৩০ বছরের দীর্ঘ দাম্পত্য জীবন এক রাতের সন্ধিক্ষণে এসে দাঁড়াবে। ভালোবাসা আর আক্ষেপের মিশেলে গল্প বলবেন পরমব্রত।

    প্রসঙ্গত এর আগে মৃণাল সেনের 'একদিন অচানক' ও ‘মহাপৃথিবী’ ছবিতে অভিনয় করেছিলেন অঞ্জন দত্ত ও অপর্ণা সেন। তবে তাঁদের জুটি হিসাবে দেখা যায়নি। এর ২৭ বছর পর সৃজিত মুখোপাধ্যায়ের 'এক যে ছিল রাজা'তে আইনজীবীর ভূমিকায় দেখা গিয়েছিল এই দুই তারকাকে। তবে সেখানেও তাঁরা জুটি ছিলেন না। তবে এবার সেটাই ঘটাতে চলেছেন পরমব্রত চট্টোপাধ্যায়।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)