• আমিরের মেয়ের রিসেপশনে সলমন, শাহরুখ-সহ আমন্ত্রিত ২৫০০ জন! মুখ খুললেন সুপারস্টার
    হিন্দুস্তান টাইমস | ১৩ জানুয়ারি ২০২৪
  • তিনি যতই বড় সুপারস্টারই হোন না কেন বাবা তো! মেয়ের বিয়ের আসরে তাই কান্না লুকিয়ে রাখতে পারেননি আমির। তাঁর চোখ থেকে গড়িয়ে পড়া জল ক্যামেরা বন্দি হয়েছে। উদয়পুরে মেয়ের বিয়ের রাজকীয় অনুষ্ঠান শেষেই দিল্লি ছুটেছেন আমির, জল্পনা ইরার রিসেপশনের জন্য হাই প্রোফাইল ব্যক্তিদের দাওয়াত দিতে নায়কের দিল্লি যাত্রা। এর মাঝেই সামনে এল ইরা-নুপূরের রিসেপশন নিয়ে বড় আপটেড।

    আগামিকাল অর্থাৎ শনিবার (১৩ই জানুয়ারি) মুম্বইয়ে মেয়ে ইরা ও জামাই নুপূরের জন্য গ্র্যান্ড রিসেপশন আয়োজন করছেন আমির। খানদানের প্রথম তারকা হিসাবে জামাই ঘরে আনলেন মিস্টার পারফেকশানিস্ট। আমিরের মেয়ের রিসেপশনে আমন্ত্রিতের সংখ্যা ২৫০০ জন। শাহরুখ খান, সলমন খানের পরিবার-সহ কাপুর খানদান, দেওল পরিবার এবং আম্বানিদের নেমন্তন্ন করেছেন আমির। রিসেপশনের ভেনু হতে চলেছে আম্বানিদের নীতা মুকেশ আম্বানি কালচাব়্যাল সেন্টার (NMACC)।

    আমন্ত্রিতদের জন্য খাবারের এলাহি বন্দোবস্ত করেছেন আমির। দেশের ৯ রাজ্যের খাবার থাকছে তালিকায়। যার মধ্য়ে সবচেয়ে এগিয়ে গুজরাতি কুসিন, এর বাইরে থাকবে জিভে জল আনা মহারাষ্ট্রীয়ান ও লখনউভি খানা। ব্যক্তিগতভাবে মেয়ের বিয়ের জশনে সকলকে সামিল হওয়ার অনুরোধ জানিয়েছেন আমির।

    মুম্বইতে গত ৩রা জানুয়ারি আইনি বিয়ে সেরেছিলেন ইরা খান ও নূপুর শিখরে। তারপর উদয়পুরে খ্রিস্টান রীতিমেনে ডেস্টিনেশন বিয়ে। মেহেন্দি, সঙ্গীতেই আটকে থাকেনি ইরার প্রাক-বিয়ের অনুষ্ঠান। পাজামা পার্টি করেছেন বর-কনে। ব্রা আর শর্টসে ফুটবল ম্যাচ খেলতেও দেখা গিয়েছে ইরা খানকে। হই-হুল্লোড়ের পর্ব শেষে গত বুধবার রাতে হোয়াইট ওয়েডিং সারলেন ইরা-নূপুর।

    বিয়ের মাঝে কেঁদে ফেলেছিলেন আমির। পাশাপাশি নাচে-গানে মাতিয়ে দিয়েছিলেন আসর। অভিনেতার মেয়ের বিয়ে নিয়ে নিজের প্রথম প্রতিক্রিয়া শেয়ার করেছেন মিডিয়ায়। পিআর সংস্থা স্পাইসকে তিনি বলেন ‘আমার ভিতরের অনুভূতি বোঝাতে হল সানাই বাদ্যযন্ত্রের কথা বলতে হবে। সানাই যখন বাজে তার মধ্যে আনন্দ আর বিষাদ দুই সুরই মিলে মিশে একাকার হয়ে যায়। বিয়েতেও এই বাদ্যই বাজানো হয়। আমার ভিতরটা ঠিক সেইরকম। আনন্দ, বিষাদ উভয়ই রয়েছে’। 

    আমির খান এবং তাঁর প্রথম স্ত্রী রিনা দত্তের মেয়ে ইরা খান। আমির এবং রিনা প্রায় পনের বছর দাম্পত্য জীবন কাটিয়েছেন। তারপর তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়। মায়ের কাছে বড় হলেও বাবা আমির ও সৎ মা কিরণের সঙ্গে বরাবরই দারুণ বন্ডিং ইরার।

    নিজের প্রেম নিয়ে কোনওদিন রাখঢাক রাখেননি নূপুর-ইরা। আমিরের ফিটনেস কোচের সঙ্গে ইরার প্রেম নিয়ে কম চর্চা হয়নি পেজ থ্রি-র পাতায়। বরাবর পরস্পরকে আগলে রেখেছেন দুজনে। ২০২২ সালের সেপ্টেম্বর মাসে আংটি বদল সেরেছিলেন ইরা-নুপূর। এখন তাঁরা স্বামী-স্ত্রী। 

     
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)