• Madan Mitra: ‌শুরু হয়েছে বিধানসভা অধিবেশন, কাতারে বিশ্বকাপ দর্শন পিছোলেন মদন মিত্র 
    আজকাল | ২০ নভেম্বর ২০২২
  • আজকাল ওয়েবডেস্ক:‌ বিধানসভা অধিবেশন ও কাতার বিশ্বকাপ একসঙ্গে পড়ে যাওয়ায় সমস্যায় পড়ে গেছেন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র।

    কোনটা ছেড়ে কোনটায় যোগ দেবেন বুঝতে পারছেন না। তাই সিদ্ধান্তটা মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি ও বিধানসভা স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়ের উপরেই ছেড়েছিলেন মদন।
    প্রথমে ঠিক ছিল ২১ নভেম্বর সোমবার সকালে কাতার উড়ে যাবেন তিনি। কিন্তু পরিবর্তিত পরিস্থিতিতে ২৪ নভেম্বর মদন যাবেন কাতার। থাকবেন ২৮ নভেম্বর অবধি। তারপর ফের কলকাতা ফিরে বিধানসভার অধিবেশনে যোগ দেবেন। 
    এটা ঘটনা ১৮ নভেম্বর থেকে শুরু হয়েছে রাজ্য বিধানসভার অধিবেশন। আর ২০ নভেম্বর শুরু কাতার বিশ্বকাপ। কিন্তু প্রথম কয়েকদিন বিধায়কদের উপস্থিতি কাম্য, বিশেষত শাসকদলের। সূত্রের খবর, মুখ্যমন্ত্রী ও স্পিকার মদন মিত্রকে জানিয়েছেন, ২১ তারিখ যাওয়া চলবে না। এরপরই তিনি সিদ্ধান্ত নেন, অধিবেশনের তিনটি দিন বিধায়ক অধিবেশনে যোগ দেবেন। প্রয়োজনীয় কাজ সেরে ফেলবেন তারই মধ্যে। এরপর ২৪ তারিখ ভোরে কাতার রওনা হবেন। ২৪ থেকে ২৮ তারিখ পর্যন্ত কাতারে বিশ্বকাপ দেখবেন। এরপর ফিরে আসবেন কলকাতায়। অধিবেশনের শেষ ধাপে আবার যোগ দেবেন মদন মিত্র। তারপর আবার ডিসেম্বরে কোয়ার্টার ফাইনাল, সেমিফাইনাল ও ফাইনালের ম্যাচ দেখতে যাবেন কাতারে। ফুটবলপ্রেমী মদন আপাতত এই পরিকল্পনাই করেছেন। 
  • Link to this news (আজকাল)