• সিঙ্গাপুর থেকে আন্টার্কটিকায় খাবার পৌঁছে নতুন রেকর্ড মানসার
    ২৪ ঘন্টা | ২০ নভেম্বর ২০২২
  • জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিশ্বের লম্বা দুরত্বে খাবার পৌঁছে দিয়ে রেকর্ড করেছেন সিঙ্গাপুরের এক মহিলা। জানা গিয়েছে সিঙ্গাপুরের ওই মহিলা অ্যান্টার্কটিকায় তার গ্রাহকের কাছে খাবার পৌঁছে দিয়েছিলেন বলে জানা গিয়েছে। তিনি ৩০,০০০ কিলোমিটার এবং চারটি মহাদেশ পারিয়ে সিঙ্গাপুর থেকে অ্যান্টার্কটিকা পর্যন্ত বিশ্বের দীর্ঘতম খাদ্য সরবরাহ করেছিলেন। মানসা গোপাল তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে অ্যান্টার্কটিকায় খাবার পৌঁছে দেওয়ার জন্য তার যাত্রার ভিডিওটি শেয়ার করেছেন।

    ভিডিওতে, তাকে খাবারের প্যাকেট হাতে ৩০,০০০ কিলোমিটার ভ্রমণ করতে দেখা গিয়েছে। তিনি সিঙ্গাপুর থেকে তাঁর যাত্রা শুরু করেন। এরপর হামবুর্গ, তারপর বুয়েনস আইরেস এবং উশুয়াইয়া পেরিয়ে তারপর অ্যান্টার্কটিকায় পৌঁছান। ক্লিপে মানসাকে বেশ কয়েকটি বরফ এবং কর্দমাক্ত রাস্তা পার হতে দেখা যাচ্ছে। ভিডিওর শেষে দেখা গিয়েছে তিনি তার গ্রাহকের কাছে খাবার সরবরাহ করছেন।

    পোস্টে তিনি লিখেছেন, ‘আজ, আমি সিঙ্গাপুর থেকে অ্যান্টার্কটিকায় একটি বিশেষ খাবার সরবরাহ করেছি! এটি করার জন্য @foodpandasg-এ অসাধারণ মানুষদের সঙ্গে কাজ করতে খুব উত্তেজিত, আপনি ৩০,০০০+ কিমি এবং চারটি মহাদেশ জুড়ে সিঙ্গাপুরের স্বাদগুলি পৃথিবীর সবচেয়ে দুর্গম স্থানগুলির মধ্যে একটিতে পৌঁছে দেওয়া রোজকার কাজ নয়! আমাদের সবুজ অংশীদারদের সঙ্গে মিলে পুরো যাত্রাটি কার্বন-অফসেট ছিল’।

     

    আরও পড়ুন: 

    অন্য একটি পোস্টে, তিনি লিখেছেন যে তিনি ২০২১ সালে তার অ্যান্টার্কটিক অভিযানের জন্য অর্থ সংগ্রহের চেষ্টা করছেন এবং তিনি এটিকে স্পনসর করার জন্য একটি ব্র্যান্ড চেয়েছিলেন। তিনি বলেছিলেন যে এক মাস আগে তিনি ফুড পান্ডা থেকে একটি উত্তর পেয়েছিলেন এবং এই ব্র্যান্ডটিও এই কাজ করতে চেয়েছিল।

    ভিডিওটিতে বেশ কয়েকটি মন্তব্য করা হয়েছে এবং ভিডিওটি ৩৮,০০০ বার দেখা হয়েছে। একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, ‘অবিশ্বাস্য’, অপর একজন ব্যবহারকারী লিখেছেন, ‘পাগল’। তৃতীয় একজন লিখেছেন, ‘বাহ... আপনি একটি চমৎকার কাজ করেছেন এবং ইতিহাসে প্রথমবার সিঙ্গাপুর থেকে অ্যান্টার্কটিকায় এত দীর্ঘ ডেলিভারি করেছেন’।
  • Link to this news (২৪ ঘন্টা)