• Rajasthan Rape Case: গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ৩ বিএসএফ জওয়ান-সহ ৫
    ২৪ ঘন্টা | ২০ নভেম্বর ২০২২
  • জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দেশের বিভিন্ন উপদ্রুত এলাকায় নিরাপত্তা বাহিনীর বিরুদ্ধে সাধারণ মানুষের উপরে অত্যাচারের অভিযোগ ওঠে। তা সে সীমান্তেই হোক বা মাওবাদী বা জঙ্গি উপদ্রুত এলাকায়। এবার রাজস্থানের শ্রীগঙ্গানগর জেলায় ৩ বিএসএফ জওয়ান-সহ ৫ জনের বিরুদ্ধে এক মহিলাকে গণধর্ষণের অভিযোগ উঠল।  ওই ৩ জওয়ানকে আটক করেছে পুলিস। ওই ঘটনা ঘটে শুক্রবার রাতে। ম্যাজিস্ট্রেটের কাছে ওই মহিলা জবানবন্দি দেওয়ার পর অভিযুক্ত ৫ জনকেই গ্রেফতার করেছে পুলিস।

    আরও পড়ুন-

    অভিযুক্ত বিএসএফ জওয়ানদের মধ্যে রয়েছেন একজন হেড কনস্টেবল ও ২ জন কনস্টেবল। শ্রীগঙ্গানগরের এসপি আনন্দ শর্মা বলেন, শনিবার সকালে ওই নির্যাতিতা মহিলা থানায় অভিযোগ দায়ের করেন। তিনি বলেন, দুজন আমার পরিচিত। ঘি-সহ অন্যান্য জিনিস কেনার অছিলায় ওরা আমাকে একটি জায়গায় নিয়ে যায়। ওরা আমাকে এমন একটি জায়গায় নিয়ে যায় যেখানে ওই ৩ বিএসএফ জওয়ান আগে থেকেই ছিল। সবাই মিলে আমাকে ধর্ষণ করে। 

    আনন্দ শর্মা আরও বলেন, ওই মহিলা পুলিসে অভিযোগ করলে পরিস্থিতির গুরুত্ব বুঝে সঙ্গে সঙ্গেই প্রমাণ সংগ্রহ ও মহিলার মেডিক্যাল টেস্ট করানো হয়। ম্যাজিস্ট্রেটের কাছে গিয়ে মহিলায় জবানবন্দিও রেকর্ড করা হয়। অভিযুক্তদের জেরা করে দেখা যায় মহিলার অভিযোগ সত্যি। বিএসএফকে এ ব্যাপারে খবর দেওয়া হলে তারা অভিযুক্ত ৩ জওয়ানকে পুলিসের হাতে তুলে দেয়।
  • Link to this news (২৪ ঘন্টা)