• গোষ্ঠীদ্বন্দ্বে আহত দুবরাজপুরের প্রাক্তন সভাপতি 
    দৈনিক স্টেটসম্যান | ২১ নভেম্বর ২০২২
  • বীরভূম,২১ নভেম্বর ' পঞ্চায়েত ভোটের আগেই ক্ষমতা দখল নিয়ে নিজেদের মধ্যে বিবাদে মেতে উঠেছেন শাসক দল। ভোট যত এগিয়ে আসছে ততই বীরভূমে গোষ্ঠীদ্বন্দ্ব বাড়ছে শাসক দলের।এই গোষ্ঠী দ্বন্দ্বের ফলে দুবরাজপুরে তৃণমূলের  দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষে আহত হন ৫ জন। এই সংঘর্ষে আহত হন  প্রাক্তন অঞ্চল সভাপতি বিপদতাড়ন ভাণ্ডারীকে। এবং আহত অবস্থায় ওনাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    কিছুদিন আগেই একই ঘটনা ঘটে সাঁইথিয়ার বহড়াপুর গ্রামে। সেখানে শাসকদলের দুই গোষ্ঠীর সংঘর্ষকে কেন্দ্র করে ব্যাপক বোমাবাজি হয়।সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই সোমবার সকালে গোষ্ঠী সংঘর্ষের ঘটনা ঘটল দুবরাজপুরের পদুয়া এলাকায়।

    এই সংঘর্ষের জেরে আহতদের অভিযোগ, তৃণমূলের প্রাক্তন অঞ্চল সভাপতি বিপদতাড়ন ভাণ্ডারী জানা কয়েক সঙ্গীর সঙ্গে রবিবার সন্ধেয় বাজারে কাস্তে কিনতে যাচ্ছিলেন। সেই সময় হঠাৎই পদুমা অঞ্চলের বর্তমান সভাপতি তরুণ গড়াইয়ের নেতৃত্বে ৩০-৩৫ জনের একটি দল হঠাৎই তাদের অপো চড়াও হয়।তারা প্রাক্তন অঞ্চল সভাপতি সহ তাঁর সঙ্গীদের ব্যাপক মারধর করেন বলে অভিযোগ। এই ঘটনায় ৫ জন আহত হন।

    সময় নষ্ট না করে এলাকার মানুষ তড়িঘড়ি করে আহতদের দুবরাজপুরের একটি হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর চারজনকে ছেড়ে দেওয়া হয়। কিন্তু বিপদতারন ভাণ্ডারীর আঘাত গুরুতর হ‌ওয়ায় তাঁকে সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
  • Link to this news (দৈনিক স্টেটসম্যান)