• Ajker Rashifal Bengali, 23 November 2022: বুদ্ধির খেলা দেখাতে হবে এই রাশির জাতকদের!
    ইন্ডিয়ান এক্সপ্রেস | ২৪ নভেম্বর ২০২২
  • মেষ/ Aries রাশিফল Rashifal

    March 21 – April 20

    নতুন অনুষ্ঠান পরিকল্পনা করুন। ব্যবসায় অংশীদারিত্ব বিবেচনা করে নিন। বন্ধুর সঙ্গে কথা বলুন। দুশ্চিন্তা থাকবে। প্রথম পদক্ষেপ মুশকিল হতে পারে। নিরাপদ দূরত্ব থাকা খুব দরকার।

    বৃষ/ Taurus রাশিফল Rashifal

    April 21 – May 21

    সকলের গুরুত্ব বুঝতে শিখুন। সম্পর্কে বাঁক আসবে। অনিবার্য কারণে হলেও কাউকে আঘাত করবেন না। নিজের কাজ অন্যকে দিয়ে করাবেন না। আসন্ন সময়ে অনুতাপ করতে হবে। বুদ্ধি ব্যয় করতে হবে।

    মিথুন/ Gemini রাশিফল Rashifal

    May 22 – June 21

    ময় নষ্ট করবেন না। ভালবাসার মানুষের কাছ থেকে ঋণ পেতে পারেন। উত্তেজনা বজায় থাকবে। ঘনিষ্ঠ মানুষদের থেকে আজ আঘাত পেতে পারেন। জটিল পরিস্থিতিতে ঘাবড়ে গেল চলবে না। অশান্তি করবেন না।

    কর্কট/ Cancer রাশিফল Rashifal

    June 22 – July 23

    জীবনে অনেক কিছু করার আছে। আজ ঘাবড়াবেন না। অনিবার্য কারণে হলেও কাউকে আঘাত করবেন না। দ্রুত অর্থ উপার্জন হতে হবে। আকাঙ্খার অধিকারী হবেন। প্রেমে পড়ার প্রবণতা খুব খারাপ। বন্ধু বান্ধবের সঙ্গে আজ কথা না বললেই ভাল।

    সিংহ/ Leo রাশিফল Rashifal

    July 24 – August 23

    ভালবাসার মানুষের কাছ থেকে ঋণ পেতে পারেন। উত্তেজনা বজায় থাকবে। ঘনিষ্ঠ মানুষদের থেকে আজ আঘাত পেতে পারেন। পরিবারের কাছে সব গোপন কথা আজকে না বললেই ভাল। চুপিসারে কাজ সেরে নিন। কাউকে চটাবেন না।

    কন্যা/ Virgo রাশিফল Rashifal

    August 24 – September 23

    প্রেমের দিকে নয়া মোড়। যাকে তাকে দেখে ভাল লাগলে বড় বিপদ। অযথা গুজব রটাবেন না। স্ত্রীর প্রতি বিরক্ত হবেন না। পারিবারিক দিকে সমস্যা থাকতে পারে। অন্যকে অবহেলা করবেন না।

    তুলা/ Libra রাশিফল Rashifal

    Sept 24 – Oct 23

    প্রেমের দিকে নয়া মোড়। পরিবারে ঝামেলা থাকবে। আজ ছোটদের সঙ্গে ভাল সময় থাকবে। প্রয়োজনের থেকে বেশি কাজ করবেন না। আশা ছাড়বেন না। বিপদ আসতে পারে তাই সতর্ক থাকুন। উন্মাদনা রাখুন।

    বৃশ্চিক/ Scorpio রাশিফল Rashifal

    Oct 24 – Nov 22

    আজ আপনার কথায় অনেককিছু হতে পারে। নিজের খরচ কমান। সম্ভব হলে নিজের থেকে এগিয়ে কিছু ভাবুন। । সকলের সম্পর্কে ধারণা থাকা উচিত। ঘরের বাইরে অনেকেই আপনার শত্রু। নিজের মনকে শান্ত রাখুন।

    ধনু/ Sagitarious রাশিফল Rashifal

    Nov 23 – Dec 22

    কর্ম করে যান। অর্থের দিকে হালকা লাগাম দিন। নতুন কিছুতে অংশ নিতে পারেন। অক্লান্ত পরিশ্রম করুন। সঙ্গী আপনার কথা শুনতে পারেন। নিজের ইচ্ছে পূরণের সর্বোচ্চ চেষ্টা করতে হবে। বিবাহিত জীবনে ঝামেলা থাকবে।

    মকর/ Capricorn রাশিফল Rashifal

    Dec 23 – Jan 20

    হতাশ হবেন না। অবসাদ থেকে দূরে থাকুন। নানা ক্ষেত্রে আজ অসুবিধা হবে। সাম্প্রতিক কাজকর্মে আজ মুশকিলে পড়বেন। পরিবারের সঙ্গে ঝামেলা করবেন না। ভালবাসার মানুষের কাছে অন্যায় দাবি করবেন না। বিতর্ক হতে পারে।

    কুম্ভ/ Aquarious রাশিফল Rashifal

    Jan 21 – Feb 19

    বিদেশি বিনিয়োগ আজকে ভাল সুযোগ আসবে। ভালবাসায় সুন্দর মোড় আসবে। নিয়ন্ত্রণ আজকে নতুন পথ দেখাবে। সমস্ত ভূমিকা নিজেকেই নিতে হবে। দক্ষতা দিয়ে বিচার করুন।

    মীন/ Pisces রাশিফল Rashifal

    Feb 20 – Mar 20

    ভালমন্দের বোধ রাখা দরকার। শিক্ষার দিকে ঝোঁক ভাল ফল দেবে। কোনও বিষয়েই বাড়াবাড়ি করা ঠিক নয়। পরিবারের সঙ্গে ঝামেলা করবেন না। ভালবাসার মানুষের কাছে অন্যায় দাবি করবেন না। বিতর্ক হতে পারে।
  • Link to this news (ইন্ডিয়ান এক্সপ্রেস)