• প্রথম সপ্তাহেই ছক্কা হাঁকাল ‘নিম ফুলের মধু’, নন ফিকশনে সেরা দেবের শো!
    ইন্ডিয়ান এক্সপ্রেস | ২৪ নভেম্বর ২০২২
  • TRP এর মহাযুদ্ধে এবার বড়সড় বদল। কোনও ধারাবাহিক ফিরে এসেছে নিজের জায়গায়, আবার কোনও ধারাবাহিক একেবারেই পিছিয়ে গেছে। এদিকে, হুড়মুড়িয়ে এগোচ্ছে নতুন সব ধারাবাহিক। ভাগ্যলক্ষ্মী সঙ্গ দিলেন কার কার?

    ধারাবাহিকে নানান ধরনের প্লট টুইস্ট কিংবা নতুন চরিত্রের আগমন, অন্তত এসপ্তাহে নিজেদের জায়গা ফিরে পেয়েছেন ‘গাঁটছড়া’। গত সপ্তাহে তালিকা থেকে বেরিয়ে গিয়েছিল এই ধারাবাহিক তবে এবার ফিরেছেন তাঁরা। প্রথম স্থানে যুগ্ম বিজেতা, রয়েছে ‘জগদ্ধাত্রী’ এবং ‘অনুরাগের ছোঁয়া’। জ্যাস যে বেজায় মন জয় করেছে দর্শকদের সেকথা বলাই যায়। আর এদিকে সূর্য দীপার দুই সন্তানকে নিয়ে অজানা গল্প, দর্শকরা বলছেন বাহ বাহ! তাঁদের প্রাপ্ত রেটিং ৮.২। তবে কামাল করেছে নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’, প্রথম সপ্তাহের পরেই দ্বিতীয় স্থানে উঠে এসেছে তাঁরা। রুবেল পল্লবী জুটির কেমিস্ট্রি মনে ধরেছে দর্শকদের। প্রাপ্ত রেটিং,৭.৫।

    একদিকে ‘মিঠাই’ নিজেকে সপ্তম স্থানে ধরে রেখেছে অন্যদিকে গাঁটছড়া উঠে এসেছে ষষ্ঠ স্থানে। খড়ির লড়াই আবারও একবার দর্শকদের টেনে এনেছে। প্রাপ্ত রেটিং, ৬.৮। তৃতীয় স্থানে ‘আলতা ফড়িং’। চতুর্থ স্থানে ‘ধুলোকনা’। যদিও বা ফুলঝুরি মা হতে যাওয়ার খবর কানে আসতেই উত্তেজিত দর্শকরা। সামনের সপ্তাহে কী কামাল করে এই ধারাবাহিক সেটাই দেখার। ‘গৌরী এল’ এবং ‘এক্কাদোক্কা’ রয়েছে একই স্থানে। রাধিকা পোখরাজের বিয়ে নিয়ে ধুন্ধুমার তাও দুজনের মধ্যে এক অজানা ভালবাসা, পোখরাজকে সাবাশী দিয়েছেন অনেকেই।

    এছাড়াও এই তালিকায় রয়েছে ‘নবাব নন্দিনী’, ‘হরোগৌরি পাইস হোটেল’, ‘খেলনা বাড়ির’ মত ধারাবাহিক। বাংলা ধারাবাহিক তো হল, নন ফিকশন শো কিন্তু কামাল করে দিয়েছে। ‘সারেগামাপা’কে টেক্কা দিল দেবের ‘ড্যান্স ড্যান্স জুনিয়র’। ভাসান বাপি, এবং লাড্ডুর মজার জুটি পেটে খিল ধরিয়ে দিচ্ছে। আবিরকে চ্যালেঞ্জ ছুঁড়ল দেবের টিম।
  • Link to this news (ইন্ডিয়ান এক্সপ্রেস)