• Bharat Jodo Yatra: ভারত জোড়ো যাত্রায় রাহুলের সঙ্গে পা মেলালেন প্রিয়ঙ্কা, উপস্থিত সচিন পায়লট
    আজকাল | ২৪ নভেম্বর ২০২২
  • আজকাল ওয়েবডেস্ক: ভারত জোড়ো যাত্রা, গত মাসখানেক ধরে কাশ্মীর থেকে কন্যাকুমারী ঘুরছেন খোদ রাহুল।

    ঘুরছে কংগ্রেস। কংগ্রেসের নেতা-কর্মীরা যেভাবে হেঁটে ভারত দর্শন করছেন, মানুষের কাছে পৌঁছে যাচ্ছেন, এবং তাতে প্রথম থেকেই রাহুলের উপস্থিতি নজর কেড়ছে সকলের। বৃহস্পতিবার ৭৮ দিনে পড়ল ভারত জোড়ো যাত্রা। গত কয়েকমাসে চর্চায় রয়েছে কংগ্রেস এবং 'ভারত জোড়ো যাত্রা'। সেই যাত্রাতেই এবার বোনকে পাশে পেলেন রাহুল। রাহুলের সঙ্গে পা মেলালেন প্রিয়ঙ্কা গান্ধী। 

    ইতিমধ্যে সেই ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে। সেখানে দেখা গিয়েছে পাশাপাশি হাঁটছেন রাহুল-প্রিয়ঙ্কা। উপস্থিত আছেন প্রিয়ঙ্কার স্বামী রবার্ট বঢরা। রাহুল প্রিয়ঙ্কা ছাড়াও ভারত জোড়োর পদযাত্রায় দেখা গিয়েছে সচিন পায়লটকে। স্বাভাবিক ভাবেই সচিনের উপস্থিতি নিয়ে জোর চর্চা রাজনৈতিক মহলে। ওয়াকিবহাল মহলের মতে রাহুলের সঙ্গে পদযাত্রায় সচিনের উপস্থিতি এই মুহূর্তে যথেষ্ট ইঙ্গিতপূর্ণ। 

    বাকি সব রাজনৈতিক দলগুলির মতোই কংগ্রসের নজর এই মুহূর্তে ২০২৪-এর লোকসভা নির্বাচন। একে একে হাতছাড়া হয়েছে রাজ্য গত কয়েকবছরে। এই পরিস্থিতিতে রাহুলের নতুন উদ্যম নিয়ে দেশের রাজনীতিতে জোর চর্চা হয়েহে গত কয়েকমাসে। মধ্যপ্রদেশের পর কংগ্রেসের ভারত জোড়ো যাত্রা প্রবেশ করবে রাজস্থানে।  
  • Link to this news (আজকাল)