• রিল-রিয়েল মিলেমিশে একাকার! পাশাপাশি রাজকুমার-শ্রীকান্ত, হাবভাবে এতটুক ফারাক নেই
    হিন্দুস্তান টাইমস | ০৮ এপ্রিল ২০২৪
  • রাজকুমার রাও সদ্যই প্রকাশ্যে এনেছেন তাঁর আগামী ছবি শ্রীকান্তের পোস্টার সহ ফার্স্ট লুক। এই ছবিতে উঠে আসবে ভারতের অন্যতম ধনী ব্যবসায়ী শ্রীকান্ত বোল্লার কথা। তিনি জন্মান্ধ হওয়া সত্বেও কী করে সমস্ত প্রতিকূলতাকে জয় করে জীবনে এগিয়েছেন সেই গল্পই দেখানো হবে এই অনুপ্রেরণামূলক ছবিটিতে। ইতিমধ্যেই এই ছবির খবর পেয়ে এবং ফার্স্ট লুক দেখে দারুণ খুশি দর্শকরা। এবার আসল শ্রীকান্তের সঙ্গে পর্দার শ্রীকান্ত একই ফ্রেমে ধরা দিলেন।

    রাজকুমার রাও এদিন একটি ভিডিয়ো প্রকাশ্যে এনেছেন সেখানে তাঁর সঙ্গে বাস্তব জীবনের শ্রীকান্ত বোল্লাকে দেখা যাচ্ছে। এই ভিডিয়োটি পোস্ট করে অভিনেতা লেখেন, 'বিহাইন্ড দ্য সিন। শ্রীকান্ত ছবির সেটের বিশেষ কিছু মুহূর্ত এবং আন্তরিক কথোপকথন। আগামী ৯ এপ্রিল প্রকাশ্যে আসবে এই ছবির ট্রেলার। আগামী ১০ মে মুক্তি কবে ছবিটি।'

    রাজকুমার রাওয়ের পোস্ট করা ভিডিয়োটিতে দেখা যাচ্ছে পর্দার এবং বাস্তবের শ্রীকান্ত একে অন্যের সঙ্গে হেসে হেসে কথা বলছেন। আগামী ৯ এপ্রিল অর্থাৎ মঙ্গলবার মুক্তি পাবে এই ছবির ট্রেলার।

    শ্রীকান্ত বোল্লা হলেন একজন ভারতীয় উদ্যোগপতি। তিনি বোলান্ট ইন্ডাস্ট্রিজের প্রতিষ্ঠাতা। তিনি ১৯৯২ সালে জন্মগ্রহণ করেছেন। কৃষক পরিবারে জন্মান্ধ হয়ে জন্মিয়েও সমস্ত প্রতিকূলতাকে জয় করেছেন তিনি। তৈরি করেছেন তাঁর এই বিরাট সাম্রাজ্য। তাঁর এই সংস্থা পরিবেশবান্ধব জিনিস উৎপাদন করে থাকে। একই সঙ্গে বিভিন্ন রকমের বিশেষ ভাবে সক্ষম মানুষদের সাহায্য করে থাকে।

    শ্রীকান্ত ছবিটিতে রাজকুমার রাও ছাড়াও থাকবেন জ্যোতিকা, আলায়া এফ, শরদ কেলকার, প্রমুখ। ৫ এপ্রিল এই ছবির ফার্স্ট লুক প্রকাশ্যে এসেছে। রাজকুমার রাওয়ের এই ছবিটি আগামী ১০ মে মুক্তি পাবে।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)