• প্রেমের সম্পর্কে সিলমোহর! ‘শিখু’ লেখা নেকপিস পরে ‘ময়দান’-এর স্ক্রিনিংয়ে জাহ্নবী
    হিন্দুস্তান টাইমস | ১০ এপ্রিল ২০২৪
  • বাবা বনি কাপুর প্রযোজনা করেছেন ‘ময়দান’ সিনেমা। আর বাবার ছবির বিশেষ স্ক্রিনিংয়ে মেয়ে জাহ্নবী হাজির থাকবেন না, তা আবার হয় নাকি! মঙ্গলবার ‘ময়দান’-এর বিশেষ স্কিনিংয়ের ব্যবস্থা করা হয়েছিল মুম্বইয়ে। আর সেই ছবির স্ক্রিনিংয়ে চাঁদের হাট। হাজির হয়েছিল ছবির টিম, কলাকুশলীর পাশাপাশি বনি কাপুরও। শ্রীদেবী-বনি কন্যা জাহ্নবী কাপুরও এ দিন হাজির হয়েছেন।

    এ দিন সবথেকে চর্চিত বিষয় হল, ‘শিখু’ লেখা একটি নেকপিস গলায় পরেছিলেন জাহ্নবী। শিখরকে আদর করে শিখু বলেই ডাকেন জাহ্নবী। সাদা ব্লেজারের সঙ্গে ম্যাচিং প্যান্ট পরেছিলেন অভিনেত্রী। বাবা বনি কাপুরের প্রোডাকশন হাউসের ফিল্ম ময়দানের স্পেশাল স্ক্রিনিং-এ পৌঁছাতেই কারও নজর এড়ায়নি অভিনেত্রীর নেকপিস থেকে।

    এ দিন পাপারাৎজ্জিক সামনে পোজ দেন জাহ্নবী। পাশে ছিলেন তাঁর বাবা বনি কাপুরও। জাহ্নবীর পরা নেকপিস দেখে নেটিজেনের একাংশের মনে প্রশ্ন, তাহলে কী শিখর পাহাড়িয়ার সঙ্গে নিজের সম্পর্কের সিলমোহর দিলেন তিনি। জাহ্নবীর জীবনে পুরোনো প্রেম ফিরে এসেছে, এতদিনে সে খবর সকলের জানা। নায়িকা নিজে এই নিয়ে মুখ না খুললেও শিখর-জাহ্নবীর প্রেমের কাহিনিতে সিলমোহর দিয়েছেন স্বয়ং বনি কাপুর।

    একসময় শিখর পাহাড়ির সঙ্গে সম্পর্ক ভেঙে গিয়েছিল জাহ্নবীর! যদিও কয়েক বছর বাদে আবার তাঁদের সেই সম্পর্কে জোড়া লাগে। তাই তো মেয়ের সঙ্গে সম্পর্ক ভাঙার পরেও শিখরের সঙ্গে সখ্যতা বজায় রেখেছিলেন বনি।

    মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী সুশীলকুমার সিন্ধের নাতি শিখর পাহাড়িয়া। আদর করে জাহ্নবী প্রেমিককে শিখু বলে ডাকেন। কফি উইথ করণের মুখ ফসকে সে কথা নিজেই বলে ফেলেছিলেন। জাহ্নবীর বোন, খুশি কাপুরও দিদির প্রেমের জল্পনা উস্কে দিয়েছেন করণের শো-তে।

    সম্প্রতি জুম-কে দেওয়া এক সাক্ষাৎকারে বনি কাপুর জানিয়েছেন, ‘আমি শিখরকে প্রচণ্ড ভালোবাসি। বছর কয়েক আগে জাহ্নবীর সঙ্গে ওর প্রেম ছিল না, তখনও আমাদের দুজনের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল’। এরপর বনি যোগ করেন, ‘আমি তো শুরু থেকেই জানতাম ও জাহ্নবীর প্রাক্তন হতে পারে না। ও সবসময় পাশে থাকার ছেলে’। দুঃসময়ে গোটা কাপুর পরিবারের পাশে দাঁড়িয়েছে শিখর, জানান বনি। বলেন, ‘নিজের সাধ্যমতো কঠিন সময়ে ও সকলের পাশে থেকেছে। জাহ্নবীর হোক, আমার কিংবা অর্জুনের। আমাদের কাছে ওর সাপোর্ট রয়েছে, সেটা ভাবতে ভালো লাগে’।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)