• বন্ধুর সামনেই মৃত্যু যুবকের! অসুস্থতা নাকি অন্য কারণ? বাড়ছে রহস্য
    হিন্দুস্তান টাইমস | ২৪ নভেম্বর ২০২২
  • বন্ধুর সামনে মৃত্যু হল যুবকের। এই ঘটনাকে কেন্দ্র করে রহস্য দানা বেঁধেছে। অসুস্থতার কারণে যুবকের মৃত্যু হয়েছে? নাকি এর পিছনে অন্য কিছু কারণ রয়েছে? তা নিয়ে বাড়ছে রহস্য। ঘটনাটি রিজেন্ট পার্ক থানা এলাকার। মৃত যুবকের নাম সৌম্যায়ন সাঁতরা (২৮)। রিজেন্ট পার্ক থানার অন্তর্গত পূর্ব পুঁটিয়ারিতে ফ্লাট থেকে ওই যুবকের দেহ উদ্ধার হয়েছে।

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, সৌম্যায়ন পূর্ব মেদিনীপুরের বাসিন্দা। তিনি পূর্ব পুঁটিয়ারিতে একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকতেন। তিনি শেয়ার কেনা বেচার কাজ করার পাশাপাশি ভিডিয়ো এডিটিংয়ের কাজ করতেন। বুধবার সকালে এক বন্ধুকে তিনি ফোন করে জানিয়েছিলেন, তিনি অসুস্থ রয়েছেন। তাই ডাক্তার দেখাতে যাবেন। ওই বন্ধুকে ফ্ল্যাটে ডেকে পাঠিয়েছিলেন সৌম্যায়ন। সেই মতোই সৌম্যায়নের ফ্ল্যাটে গিয়েছিলেন তাঁর বন্ধু। কিন্তু, শেষ পর্যন্ত তাঁর আর ডাক্তারের কাছে যাওয়া হয়নি। বন্ধুর সামনেই মৃত্যু হয় সৌম্যায়ন।

    এদিকে, সৌম্যায়নের মৃত্যুর ঘটনায় তাঁর বন্ধু প্রতিবেশীদের ডাকার পাশাপাশি ১০০ নম্বরে ডায়াল করে পুলিশকে খবর দেন। তড়িঘড়ি প্রতিবেশীরা সৌম্যায়নকে এমআর বাঙ্গুর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। সৌম্যায়নের বন্ধু পুলিশের কাছে দাবি করেছেন, জুতো পড়তে গিয়ে আচমকা অচেতন হয়ে যায় সৌম্যায়ন। এরপর চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হলে তাঁকে ঘোষণা করা হয়। ইতিমধ্যে পুলিশ যুবকের মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। সৌম্যায়নের বন্ধু যে দাবি করছে তা সঠিক কিনা জানার জন্য তদন্ত শুরু করেছে রিজেন্ট পার্ক থানার পুলিশ। পাশাপাশি ওই বন্ধুকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলেই মৃত্যুর কারণ স্পষ্ট হবে বলে জানিয়েছেন তদন্তকারীরা।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)