• পাইস হোটেলের মালিক থেকে সেলিব্রিটি সোদপুরে পুষ্প বৃষ্টিতে ভাসলেন'ভাইরাল নন্দিনী'
    হিন্দুস্তান টাইমস | ১১ এপ্রিল ২০২৪
  • পরিচয় ছিল কলকাতার অফিসপাড়া ডালহৌসির এক পাইস হোটেলের মালিক। নাম তাঁর নন্দিনী। ফুটপাতের সাধারণ সেই পাইস হোটেলের মালিক নন্দিনীই এখন সেলিব্রিটি। নেটপাড়া তাঁকে ‘ভাইরাল নন্দিনী দিদি’, কিংবা 'স্মার্ট দিদি নন্দিনী' নামেই চেনে। পুরো নাম নন্দিনী গঙ্গোপাধ্যায়। ইউটিউবার, ফুড ভ্লগারদের দৌলতে সাধারণ পাইস হোটেলের মালিক থেকে নন্দিনী হয়ে ওঠেন তারকা।

    আর জনপ্রিয়তার দৌলতে সোদপুুরে আয়োজিত খাদ্যমেলার উদ্বোধনে ডাক পেলেন এই ‘ভাইরাল নন্দিনী দিদি’। পরনে নীল শিফন শাড়ি, আর সোনালি ব্রোকেট ব্লাউজ পরেই সেই অনুষ্ঠানে পৌঁছন তিনি। সেখানে পৌঁছতেই নন্দিনীকে পুষ্প বৃষ্টির মাধ্যমে অভ্যর্থনা জানায় সোদপুরবাসী। সেই মুহূর্তটিও উঠে এসেছে Trends in Bengal-এর ফেসবুক পেজে। ‘ভাইরাল নন্দিনী দিদি’র জনপ্রিয়তা এতটাই শিখর ছুঁয়েছে যে এদিন অনুষ্ঠানে উপস্থিত ছোট থেকে বড় অনেককেই নন্দিনী গঙ্গোপাধ্যায়কে সামনে পেয়ে সেলফি তুলতেও হাজির হয়ে যান।

    এদিকে ডালহৌসির হোটেলের পাশাপাশি নন্দিনী তাঁর দোকান খুলেছেন নিউটাউন চত্বরেও। তাও আবার দু'দুটো। একটা আকাঙ্খা মোড়ে, আরেকটা DLF-এর সামনে। অফিস পাড়ায় এমনিতেই ওই দুটো এলাকায় রমরম করে ব্যবসা চলে। তার ওপর 'নন্দিনী ক্রেজ' তো রয়েইছে।

    এদিকে আবার বর্তমানে হোটেলের ব্যবসার পাশাপাশি নন্দিনী নিজের ইউটিউব চ্যানেলও সামলাচ্ছেন। সামাজিক মাধ্যমে একাধিক ব্র্যান্ডের সঙ্গে কোলাবরেশনও রয়েছে এই 'স্মার্ট দিদির'। এখানেই শেষ নয় অভিনয়তেও হাতেখড়ি হয়েছে। সাবিত্রী চট্টোপাধ্যায়ের সঙ্গে কাজ করেছেন ‘তিন সত্যি’ নামে এক ছবিতে।

    শুরুর দিকে অনেকেই নন্দিনীর সঙ্গে গায়িকা রাণু মণ্ডলের সঙ্গে তুলনা টেনেছিলেন। নিন্দুকেরা বলত, রাণুর মতোই একদিন হারিয়ে যাবে রাস্তার ধারে পাই হোটেল চালানো নন্দিনী। তবে এই ভাইরাল স্মার্ট দিদি বুঝিয়েছেন তিনি লম্বা রেসের ঘোড়া। এত সহজে হারিয়ে যেতে তিনি আসেননি। আর সাধারণ পাইস হোটেলের মালিক থেকে তাই আজ নন্দিনী দিদি হয়েছেন সেলিব্রিটি।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)