• কাঞ্চন অতীত! নতুন সম্পর্কে পিঙ্কি? রাতের পোস্ট উধাও সকালে, হ্যাক হয়েছে ফেসবুক?
    হিন্দুস্তান টাইমস | ১৩ এপ্রিল ২০২৪
  • নতুন বাংলা বছরের আগেই নতুন সম্পর্কে পিঙ্কি বন্দ্যোপাধ্যায়? শুক্রবার মাঝরাতে হইচই নেটপাড়ায়। ফেসবুক প্রোফাইলে পিঙ্কির রিলেশনশিপ স্টেটাস আচমকাই বদলে গেল! জনৈক আশিস ঘোষের সঙ্গে সম্পর্কে রয়েছেন কাঞ্চনের প্রাক্তন, এমনটাই উঠে আসে। অমনি শুভেচ্ছার বন্যা সোশ্যাল মিডিয়ায়। পিঙ্কিকে নতুন জীবনের জন্য অভিনন্দন জানাতে শুরু করেন ফেসবুকের বন্ধুরা। সেই তালিকায় রয়েছেন টলিপাড়ার পরিচিতরাও। সুজয় প্রসাদ চট্টোপাধ্যায় থেকে শ্রুতি, অভিনন্দনে মুড়ে দেন পিঙ্কিকে। কিন্তু শনিবার সকাল গড়াতেই ফেসবুক থেকে মুছল সেই পোস্ট। ব্যাপারটা কী? সন্দিহান সকলেই। যদিও ততক্ষণে পিঙ্কি-আশিসের রিলেশনশিপ স্টেটাসের স্ক্রিনশট সোশ্যালে ছড়িয়ে পড়েছে। গোটা বিষয় নিয়ে জানতে পিঙ্কির সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হয়, ফোনে অধরা তিনি। তবে অভিনেত্রী পরিচিত মহলে জানিয়েছেন পুরো বিষয়টাই ভুয়ো। এর মধ্যে বিন্দু বিসর্গ সত্যতা নেই। অন্যদিকে সেই জনৈক আশিস ঘোষের কাছে জানতে চাওয়া হলে হিন্দুস্তান টাইমস বাংলাকে তিনি বলেন, ‘আমি পিঙ্কি বন্দ্যোপাধ্যায়কে চিনি না। আমার ফেসবুক হ্যাক হয়েছে। আমি বিষয়টা ইতিমধ্যেই সাইবার ক্রাইমে জানিয়েছি’। 

    আশিস ঘোষের দাবি, তিনি দীর্ঘদিন ফেসবুক ব্যবহার করেন না। নিজেকে পুলিশ সুপারিনটেন্ডেড বলেও দাবি করেন তিনি। সোশ্যাল মিডিয়া বলছে, পিঙ্কির পোস্ট নিয়মিত নিজের ভার্চুয়াল দেওয়ালে শেয়ার করেন তিনি। পিঙ্কিও তাঁর বেশকিছু পোস্টে ‘লাইক’ দিয়েছেন। তাই দুয়ে দুয়ে চার করেছিলেন অনেকে। 

    কিছুদিন আগে এক সাক্ষাৎকারে পিঙ্কি জানিয়েছিলেন, বিবাহবিচ্ছিন্ন পুরুষকে বিয়ে করে তিনি ভুল করেছেন। কাঞ্চনের সঙ্গে সম্পর্ককে আরও সময় দেওয়া উচিত ছিল তাঁর, চটজলদি বিয়ের সিদ্ধান্ত নেওয়া ঠিক হয়নি। ‘সংসার সুখের হয় রমণীর গুণে’ ধারাবাহিকে কাজ করতে‌ গিয়ে আলাপ কাঞ্চন-পিঙ্কির। সেই সময় সদ্য অনিন্দিতা দাসের সঙ্গে বিয়ে ভেঙছে কাঞ্চনের। অল্প দিনের প্রেমালাপের পরই বিয়ে করেন তাঁরা। ছাদ আলাদা হয়েছিল আগেই, চলতি বছর জানুয়ারিতে ডিভোর্স চূড়ান্ত হয় দুজনের। 

    অভিনেত্রী আনন্দবাজার অনলাইনকে জানিয়েছিলেন, 'একটু সময় নিয়ে বিয়ে করা উচিত ছিল আমার। কারণ কঠিন সময়ে পড়লে তবেই এক জন মানুষ আর এক জন মানুষকে চিনতে পারে।’ অভিনেত্রী রীতিমতো উপদেশ দেন, বিয়ে নিয়ে পড়াশোনা করা উচিত সবার। কাঞ্চনের প্রতি রাগ নেই তাঁর, বরং কাঞ্চন-শ্রীময়ীকে শুভেচ্ছা জানিয়েছেন নতুন ইনিংসের। ১০ বছরের ছেলে ওশকে নিয়ে লড়াই চালাচ্ছেন ‘সিঙ্গল মাদার’ পিঙ্কি। নতুন সম্পর্ক নিয়ে কী ভাবনা তাঁর? কাঞ্চনের প্রাক্তন জানিয়েছেন, তাঁর জীবনে গুরুত্বের জায়গাগুলো বদলে গিয়েছে, আপতত ওশই তাঁর জীবনের একমাত্র প্রায়োরিটি। 

     

     

     

     

     
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)