• BJP: ‌‌‌চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যানকে না পেয়ে জঙ্গিপুর পুরভবনের মূল ফটকে তালা লাগিয়ে দিল বিজেপি 
    আজকাল | ২৫ নভেম্বর ২০২২
  • ‌আজকাল ওয়েবডেস্ক:‌ বৃহস্পতিবার দুপুরে মুর্শিদাবাদের জঙ্গিপুর পুরসভায় বিজেপির ডেপুটেশন কর্মসূচিকে ঘিরে ব্যাপক উত্তেজনা ছড়াল গোটা এলাকায়।

    এদিন পুরভবনে ডেপুটেশন দিতে গিয়ে সেখানে চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যানকে না পেয়ে পুরসভার মূল ফটকে তালা লাগিয়ে দেন বিজেপি নেতৃত্ব। 

    পরে রঘুনাথগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বিজেপির বিক্ষোভের জেরে বৃহস্পতিবার জঙ্গিপুর পুরসভার স্বাভাবিক কাজকর্ম দীর্ঘক্ষণ ব্যাহত হয়। 

    বিজেপির মুর্শিদাবাদ (উত্তর) সাংগঠনিক জেলা সভাপতি ধনঞ্জয় ঘোষ বলেন, ‘‌বুধবার জঙ্গিপুর পুরসভার চেয়ারম্যান মফিজুল ইসলামের সঙ্গে ফোনে কথা বলার পর আজ পুরসভার বিভিন্ন দুর্নীতি এবং জঙ্গিপুর মহকুমা জুড়ে বেড়ে চলা ডেঙ্গি সমস্যা নিয়ে আলোচনা করতে পুরভবনে গিয়েছিলাম। পুরভবনে যাওয়ার পর দেখতে পাই সেখানে চেয়ারম্যান মফিজুল ইসলাম এবং ভাইস চেয়ারম্যান সন্তোষ চৌধুরীর ঘরে তালা লাগানো।’‌ 

    এই ঘটনার প্রতিবাদে পুরভবনের মূল ফটকে তালা লাগিয়ে দেওয়া হয়।’‌ তালা লাগানোর ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় রঘুনাথগঞ্জ থানার পুলিশ। তারা বিজেপি নেতা–কর্মীদের বুঝিয়ে পুরসভার মূল ফটকের তালা খোলান। ধনঞ্জয় ঘোষ জানান, আগামী ৩ ডিসেম্বর আবার পুরভবন অভিযান হবে। 

    জঙ্গিপুর পুরসভার চেয়ারম্যান মফিজুল ইসলাম বলেন, ‘চিকিৎসার কারণে বুধবার রাতেই কলকাতা এসেছি। বিজেপি ডেপুটেশন কর্মসূচির কথা আগে থেকে লিখিতভাবে জানায়নি।’‌ 
  • Link to this news (আজকাল)