• অজয়ের বোন নীলমের বিয়ের ভিডিয়ো প্রকাশ্যে, ননদের সঙ্গে কেমন সম্পর্ক কাজলের?
    হিন্দুস্তান টাইমস | ১৩ এপ্রিল ২০২৪
  • নাম নীলম দেবগন গান্ধী। সম্পর্কে তিনি জনপ্রিয় বলি অভিনেতা অজয় দেবগনের নিজের বোন, কাজলের ননদ। যদিও অজয়ের বোন হলেও লাইমলাইট থেকে দূরেই থাকেন নীলম। সম্প্রতি লেহেরেন টিভি-র সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে অজয়ের বোন নীলমের বিয়ের ভিডিয়ো।

    ভিডিয়োটি অবশ্য বহু পুরনো, ৯০-এর দশকের। সেসময় অবশ্য় বলিপাড়ায় বিয়ের অনুষ্ঠানের ধরন এখনকার মতো ছিল না। ভিডিয়োতে দেখা যাচ্ছে, অজয়ের বোনের বিয়েতে উপস্থিত বহু বলি তারকা। ভিডিয়োতে দেখা যাচ্ছে, ববি দেওল, রাজেশ খান্না এবং তনুজা সহ বহু নামী ব্যক্তিত্বকে। দেখা যাচ্ছে, অজয়-নীলমের বাবা বীরু দেবগনকেও। সেসময় বিয়েতে উপস্থিত অন্যান্য অতিথিদের সঙ্গে হাজির হন কাজলও। তখনও অজয়ের সঙ্গে তাঁর বিয়ে হয়নি। কাজলকে একটা গর্জাস সালোয়ার কামিজ পরে নতুন বরকনের পাশে দাঁড়িয়ে ছবি তুলতে দেখা যায়। 

    অজয়ের দুই বোন, নীলম দেবগন গান্ধী ও কবিতা দেবগন। এদের মধ্যে কবিতা দেবগন একজন Nutritionist (পুষ্টিবিদ) যিনি এই বিষয়ে Ultimate Grandmother Hacks: 50 Kickass Traditional Habits for a Fitter You. নামে একটা বইও লিখেছেন।

    আরো পড়ুন-ক্ষেপিমা-এর কাছে পুজো দেব, ১লা বৈশাখে ছোটবেলায় ফিরতে কাটোয়ায় এসেছি, বরটার খুবই মন খারাপ: শ্রুতি

    ২০২৩এর জুন মাসে নীলমের জন্মদিনে, কাজল তাঁর জন্য সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়ে সুন্দর একটা পোস্টও করেন। ননদের উদ্দেশ্যে লেখেন, 'এই দুর্দান্ত মহিলাকে জন্মদিনের শুভেচ্ছা ... আপনার সামনের বছরটি একটি আশ্চর্যজনক বছর হোক, সেই কামনা করি... । নীলম দেবগন গান্ধী আপনার জীবন সমস্ত ভাল জিনিস দিয়ে প্লাবিত হোক।

    সম্প্রতি বনি কাপুরের প্রযোজনায় 'ময়দান'-এ দেখা গিয়েছে অজয়কে। ভারতীয় ফুটবলের প্রাক্তন কোচ সৈয়দ আবদুল রহিমের চরিত্রে অভিনয় করেছেন তিনি। এদিকে কাজলও সম্প্রতি হোম প্রোডাকশনের একটা হরর ছবি 'মা'-এর শ্যুটিংয়ে কলকাতায় এসেছিলেন। বর্ধমান, বীরভূমে শ্যুটিং করতে দেখা গিয়েছে তাঁকে। 

     
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)