• মণ্ডিতে কঙ্গনার বিরুদ্ধে কংগ্রেসের বাজি বিক্রমাদিত্য, লড়াই জমবে?
    Aajtak | ১৪ এপ্রিল ২০২৪
  • Kangna Rnaut Vikramaditya Singh: কংগ্রেসের হয়ে মান্ডি থেকে লোকসভা নির্বাচনে (Loksabha Election 2024) লড়বেন বিক্রমাদিত্য সিং। হিমাচল প্রদেশ কংগ্রেস সভাপতি প্রতিভা সিং এ কথা ঘোষণা করেছেন। দলের পক্ষ থেকে তার নাম এখনও আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়নি। তবে হিমাচল প্রদেশের মুখ্যমন্ত্রী সুখবিন্দর সিং সুখুও এমন ইঙ্গিত দিয়েছেন।

    দিল্লিতে কংগ্রেস নির্বাচন কমিটির বৈঠকে বিক্রমাদিত্য সিংয়ের নাম নিয়ে আলোচনা হয়েছে বলেও মনে করা হচ্ছে। সিএম সুখু বলেছেন যে এটা নিশ্চিত যে আমরা মণ্ডি থেকে একজন তরুণ নেতা পাব। যেখানে প্রতিভা সিং বলেছেন যে বিক্রমাদিত্য সিংকে শক্তিশালী প্রার্থী হিসাবে বিবেচনা করা হয়েছে। বর্তমানে এই আসন থেকে প্রতিভা সিং এমপি।

    মণ্ডির মানুষ সব সময় আমাদের সঙ্গেই ছিলেন - প্রতিভা সিং

    প্রতিভা সিং বলেন, "কঙ্গনা কী করছেন বা বলছেন তাতে আমাদের কিছু যায় আসে না। মান্ডির মানুষ সবসময় আমাদের সঙ্গে আছে। আমি কঠিন পরিস্থিতিতেও এই আসনে জিতেছি। কংগ্রেসের রাজ্য সভাপতি ও বিক্রমাদিত্য সিং প্রতিভা সিংয়ের মা ইতিমধ্যেই তার সিদ্ধান্ত ঘোষণা করেছিলেন। নির্বাচনের দৌড় থেকে সরে দাঁড়ান এবং এখন তিনি চান তার ছেলে এই আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করুক। এটাও বিশ্বাস করা হয় যে বিক্রমাদিত্য সিংকে মান্ডি থেকে প্রার্থী করা হলে তা কংগ্রেসের মধ্যে চলমান ফাটল মেটাতে সাহায্য করবে।

    মণ্ডি থেকে কঙ্গনাকে টিকিট দিয়েছে বিজেপি

    হিমাচল প্রদেশের মান্ডি থেকে অভিনেত্রী কঙ্গনা রানাউতকে প্রার্থী করেছে বিজেপি। আজকাল তিনি মান্ডিতে তার নির্বাচনী প্রচারে ব্যস্ত। কঙ্গনার প্রার্থিপদে অবশ্য কোনও চমক ছিল না। তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর একজন বড় ভক্ত। তিনি দুই বছরেরও বেশি সময় ধরে রাজনীতিতে ক্যারিয়ার গড়ার ইঙ্গিত দিয়েছিলেন। তিনি রামমন্দির অনুষ্ঠানেও যোগ দিয়েছিলেন।

     
  • Link to this news (Aajtak)