• কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্র! বিজেপির বিরুদ্ধে বিস্ফোরক সিসোদিয়া
    ইন্ডিয়ান এক্সপ্রেস | ২৫ নভেম্বর ২০২২
  • দিল্লির উপমুখ্যমন্ত্রী তথা আম আদমি পার্টির নেতা মনীশ সিসোদিয়া অভিযোগ করেছেন যে গুজরাট এবং দিল্লি এমসিডি নির্বাচনে হারের ভয়ে বিজেপি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্র করছে। তিনি তার টুইটে বলেছেন যে মনোজ তিওয়ারি প্রকাশ্যে দুষ্কৃতিদের অরবিন্দ কেজরিওয়ালকে হত্যার উস্কানি দিচ্ছেন এবং এর জন্য সম্পূর্ণ পরিকল্পনা করেছেন। তিনি আরও বলেন আজ এমন তুচ্ছ রাজনীতিতে ভয় পায় না, এখন জনসাধারণ তাদের ‘গুন্ডাবাজির’ যোগ্য জবাব দেবে।

    প্রাথমিক দায়িত্ব পালনে ব্যর্থ বিজেপি- সিসোদিয়া

    এর আগে বুধবারও বিজেপিকে কড়া আক্রমণ করেছিলেন মনীশ সিসোদিয়া। দিল্লি এমসিডি নির্বাচন নিয়ে বিজেপিকে নিশানা করেন তিনি। তিনি বলেন, দিল্লি মিউনিসিপ্যাল নির্বাচনে ১৫ বছরের মেয়াদে থাকার পরও বিজেপির প্রাথমিক দায়িত্ব পালনে ব্যর্থ হওয়ার জন্য দিল্লির জনগণ উপযুক্ত জবাব দেবে। দিল্লির মিউনিসিপ্যাল ​​কর্পোরেশন (এমসিডি) গত ১৫ বছর ধরে শাসন করছে বিজেপি।

    যে দল উন্নয়ন করবে জনগণ তাকেই বেছে নেবে- সিসোদিয়া

    মনীশ সিসোদিয়া আরও বলেন, রাজধানীর বাসিন্দারা দিল্লির মিউনিসিপ্যাল ​​কর্পোরেশনের কাজকর্মে “বিরক্ত” এবং এবার তারা উন্নয়নের জন্য কাজ করা একটি দলকে নির্বাচন করবে। তিনি বলেন, ‘সাধারণ জনগণ বলছে যে বিজেপি গত ১৫ বছর ধরে এমসিডিতে জনসাধারণের সঙ্গে প্রতারণা করছে। মানুষও তাদের বর্জ্যের অব্যবস্থাপনায় বিরক্ত। যে দল উন্নয়নে কাজ করবে এবার জনগণ তাকেই বেছে নেবেন। দিল্লির মিউনিসিপ্যাল ​​কর্পোরেশন (এমসিডি)৪ ডিসেম্বর। ভোট গণনা হবে ৮ ডিসেম্বর।

    দায়িত্ব পেলে ২৪ ঘন্টার মধ্যে অর্ধেক বিজেপি নেতা জেলে যাবেন, বিস্ফোরক মন্তব্য কেজরিওয়ালের

    ]

    মণীশ সিসোদিয়া বৃহস্পতিবার রাতে একটি বিবৃতি জারি করে বলেন, ‘আসন্ন গুজরাট নির্বাচন এবং দিল্লি এমসিডি নির্বাচনে আপের বিপুল জনসমর্থন দেখে বিজেপি ভয়ে পেয়েছে। এ কারণেই বিজেপি নেতারা অরবিন্দ কেজরিওয়ালকে হত্যার হুমকি দিচ্ছেন, যিনি বিপুল সংখ্যাগরিষ্ঠতার সঙ্গে নির্বাচিত মুখ্যমন্ত্রী এবং দুই রাজ্যে সরকার পরিচালনাকারী দলের জাতীয় আহ্বায়ক। তিনি আরও বলেন এটা স্পষ্ট হয়ে গেছে যে বিজেপির গণতন্ত্রে বিশ্বাস নেই’।

    মণীশ সিসোদিয়া জানান দিল্লি এমসিডি এবং গুজরাট বিধানসভা নির্বাচনে বিজেপিকে হারিয়ে মানুষ আপকে বেছে নেবেন। ১৫ বছর ধরে এমসিডি শাসন করা বিজেপিও জেনে গিয়েছে এবার এমসিডিতেও কেজরিওয়াল সরকার গঠন করবে এবং দিল্লির মানুষ বিজেপিকে বিতাড়িত করার জন্য ভোটের দিনটির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। একই সঙ্গে গুজরাটেও আম আদমি পার্টি মানুষের ভালোবাসা ও সমর্থন পাচ্ছে।

    উপমুখ্যমন্ত্রীর বক্তব্যের পর বিজেপি সাংসদ মনোজ তিওয়ারি বলেন, ‘আপ কর্মীরা আত্মহত্যা করছেন এবং তারা এমন মানসিক অবস্থায় পৌঁছেছেন তারা যে কোনও কিছু করতে পারেন, তাই অরবিন্দ কেজরিওয়ালের নিরাপত্তা অত্যন্ত গুরুত্বপূর্ণ। শ্রমিকদের হতাশা ও আগ্রাসন দেখে আমরা তাদের নিরাপত্তা দাবি করছি, রাজনীতি নয়।
  • Link to this news (ইন্ডিয়ান এক্সপ্রেস)