• Ajker Rashifal Bengali, 25 November 2022: অর্থ বিনিয়োগে সাবধান এই রাশির জাতকেরা!
    ইন্ডিয়ান এক্সপ্রেস | ২৫ নভেম্বর ২০২২
  • মেষ/ Aries রাশিফল Rashifal

    March 21 – April 20

    প্রেমে যন্ত্রণার সম্মুখীন হতে পারেন। খালি সময়ের সঠিক ব্যবহার করুন। বন্ধুদের সঙ্গে দেখা হওয়ার মোক্ষম সুযোগ। ব্যবসায় লাভ আসতে পারে। অংশীদারিত্ব থেকে আজ কিছু সুযোগ থাকবে। আত্মীয়দের থেকে ভাল ব্যবহার আশা করতে পারেন।

    বৃষ/ Taurus রাশিফল Rashifal

    April 21 – May 21

    সহ্য ক্ষমতা বাড়িয়ে তুলতে হবে। হিংসা করবেন না। আজ প্রতিশোধ নেওয়ারও সময় নয়। কাজের জায়গায় চাপ থাকবে। বড়দের কথা শুনে চলুন। মন দিয়ে কাজ করুন। বিচক্ষণ হতে হবে। বিনিয়োগ সম্পর্কে নিশ্চিত হন।

    মিথুন/ Gemini রাশিফল Rashifal

    May 22 – June 21

    নতুন মানুষের আগমন ঘটবে। প্রেমের দিকে বেশি ঝুঁকবেন না। সন্দেহ বজায় রাখুন। অন্যের মন নিয়ে খেলবেন না। প্রবল সহনশীলতা থাকবে। নিজেকে নানা দিকে নিয়োজিত করুন। যেকোনও পরিস্থিতিতে নিজেকে সক্রিয় করতে হবে।

    কর্কট/ Cancer রাশিফল Rashifal

    June 22 – July 23

    ব্যবহার আজকের প্রেম নষ্ট করবে। যথাযথ যুক্তি দেখে তারপরেই কারওর কথা বিশ্বাস করুন। অযথা ঝামেলায় জড়াবেন না। পড়াশোনায় মন দিন। প্রতিবাদ করুন। সকলকে জবাবদিহি করার দরকার নেই। পেশায় শান্ত থাকুন।

    সিংহ/ Leo রাশিফল Rashifal

    July 24 – August 23

    আপনি আজ আপনার সিনিয়রের সঙ্গে সাবধানে। অজানা আতঙ্ক ঘিরে ধরবে। নতুন কিছু বিষয় আজকে অনেক ভাবাবে। সকলের কথা বিশ্বাস করবেন না। এই রাশির মানুষদের আজ নিজের জন্য সময় বার করার খুব প্রয়োজন আছে।

    কন্যা/ Virgo রাশিফল Rashifal

    August 24 – September 23

    একলা কোনও কাজে এগোবেন না। বিপদ আঁচ করলেই সেখান থেকে বেরিয়ে আসুন। নিজের সাহসিকতার পরিচয় দেওয়ার দরকার নেই। ব্যস্ততায় থাকবেন। আপনার কাজ কর্মক্ষেত্রে প্রশংসা কুড়োবে।

    তুলা/ Libra রাশিফল Rashifal

    Sept 24 – Oct 23

    ভবিষ্যতের পরিকল্পনা শুরু করে দিন। আজকে ভাল সুযোগ পাবেন। অর্থ সংক্রান্ত সমস্যা আজকে মিটবে। চমকপ্রদ মেজাজ থাকবে। অন্যকে সুযোগ করে দিন। নিজের চিন্তা একটু কমান। প্রেমের দিকে ভাল মোড়।

    বৃশ্চিক/ Scorpio রাশিফল Rashifal

    Oct 24 – Nov 22

    কাজের চাপ থাকবে। ঘরে বিরোধ থাকবে। মজা থেকে দূরে থাকুন। আজ ভাইবোনের অসুবিধা থাকবে। কাজের প্রতি ডেডিকেশন রাখুন। অর্থ সংকট দেখা দিতে পারে। সৎ থাকুন। কাউকে ভুলেও ঠকাবেন না।

    ধনু/ Sagitarious রাশিফল Rashifal

    Nov 23 – Dec 22

    সামনের দিনে আরও প্রতিকূলতা আসতে পারে। আজ অনেকের থেকে মূলধন পাবেন। পারিবারিক জীবনে সক্রিয় থাকবেন। সাবধানতা অবলম্বন করা দরকার। নিজেকে মন থেকে নিয়ন্ত্রণ করা দরকার।

    মকর/ Capricorn রাশিফল Rashifal

    Dec 23 – Jan 20

    প্রেমের দিকে নতুন মোড়। নতুন প্রকল্পে কাজ শুরু করুন। স্বাস্থ্যের দিকে নজর দিন। মূল্যবোধ রাখতে হবে। অতিরিক্ত সময় ব্যয় করবেন না। পরিবারের কাছে আপনি প্রশংসা পাবেন। কিছু পরিবর্তন করলে সাফল্য নিশ্চিত।

    কুম্ভ/ Aquarious রাশিফল Rashifal

    Jan 21 – Feb 19

    অবসর সময়ে নিজেকে শান্ত রাখুন। বিদেশে পড়াশোনার সুযোগ আসতে পারে। আর্থিক অনটন থাকবে। অতিরিক্ত সময় ব্যয় করবেন না। পরিবারের কাছে আপনি প্রশংসা পাবেন। কিছু পরিবর্তন করলে সাফল্য নিশ্চিত।

    মীন/ Pisces রাশিফল Rashifal

    Feb 20 – Mar 20

    বিবাহিত জীবনে চাপ। আকস্মিক বার্তা আপনাকে মুগ্ধ করবে। উচুঁ জায়গার লোকেদের সঙ্গে যোগাযোগ বাড়ান। পরিবারের সদস্যের সঙ্গে সময় কাটান। প্রেমিকা তার অনুভূতি আপনার সামনে আনবে। আজকে খুশির সংবাদ মন ভাল করে দেবে।
  • Link to this news (ইন্ডিয়ান এক্সপ্রেস)