• চাইলেও দুবাই যেতে পারবেন না উরফি! এক বড়সড় ঝামেলায় ফেঁসেছেন, জানালেন নিজেই
    হিন্দুস্তান টাইমস | ২৫ নভেম্বর ২০২২
  • বলিউডে সেভাবে কাজ না করলেও বেশ নাম করেছেন উরফি জেভেদ। যতটা না অভিনয় করে, তাঁর থেকে অনেক বেশি ফ্যাশন আর বিতর্ক দিয়ে। নিজেই নিজের পোশাক ডিজাইন করেন উরফি। অতরঙ্গি লুকে হাজির হন ক্যামেরার সামনে নিত্যদিন। কখনও ফুল দিয়ে ঢাকেন দুই স্তন আবার কখনও মোবাইল দিয়ে। উরফিকে নিয়ে তো রণবীর সিং, হিন্দুস্তানি ভাউ-এর মতো তারকারাও মন্তব্য করেছেন।

    তবে জানেন কি উরফি জাভেদ চাইলেও কোনওদিন দুবাই যেতে পারবেন না? কী ভাবছেন পোশাকের কারণে এমনটা। উ হু, এরসঙ্গে উরফির খোলামেলা পোশাকের কোনও সম্পর্কই নেই। আসলে দুবাইতে তাঁদের ঢুকতে দেওয়া হবে না, যাদের পাসপোর্টে রয়েছে সিঙ্গেল নাম, তা সে ভ্রমণের কারণেই সেই দেশে যাক বা চাকরি-পড়াশোনা। ভিসাই পাবে না তারা। প্যাসেঞ্জারের প্রথম ও শেষ নাম পরিষ্কারভাবে লেখা থাকতে হবে। আর উরফি পাসপোর্টে শুধু ‘উরফি’ নামটাই রেখেছেন। কোনও পদবি রাখেননি।

    ব্যাপারটা উরফি নিজেই জানিয়েছেন তাঁর ইনস্টাগ্রামে। দুবাইয়ের এই নতুন নিয়ম শেয়ার করে লেখেন, ‘আমার পাসপোর্টের অফিসিয়াল নাম শুধুই উরফি। ব্যাস এবার আমি গেলাম।’

    আগে ইউটিউবে ডিওয়াইআই ভিডিয়ো শেয়ার করতেন উরফি। যেখানে স্টকিংস দিয়ে টপ বানানো শেখাতেন বা ট্র্যাশ দিয়ে বানানো শেখাতেন ড্রেস। ২৪ বছরের উরফি বলিউডে প্রথম পা রাখেন ২০১৬ সালে টিভি শো ‘বড়ে ভাইয়া কি দুলহানিয়া’ দিয়ে। এরপর মেরি দুর্গা, বেপনহা, পাঞ্চ বিট সিজন ২ যা অলট বালাজিতে স্ট্রিম হয়েছিল তাতে কাজ করেন। ইয়ে রিস্তা কেয়া কহেলাতা হ্যায় আর কসৌটি জিন্দেগি কি-তেও কাজ করেছেন উরফি।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)