• ভুয়ো খবরে ক্ষোভ প্রকাশ সৌরভের, সব্যসাচী কেমন আছেন জানালেন অভিনেতা
    হিন্দুস্তান টাইমস | ২৫ নভেম্বর ২০২২
  • অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা নেই। কত স্মৃতি রেখে গিয়েছেন নিকটজনেদের কাছে। ঐন্দ্রিলা চলে যাওয়ার পরই সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন অভিনেতা সব্যসাচী চৌধুরী। এখন তিনিই নাকি অসুস্থ, হাসপাতালে ভর্তি! বৃহস্পতিবার মধ্যরাতে আচমকা এমন খবরে তোলপাড় সোশ্যাল মিডিয়া। কাছের বন্ধুর নামে এ সব গুজবে রীতিমতো ক্ষেপে উঠেছেন অভিনেতা সৌরভ দাস।

    মধ্যরাতে ফেসবুক পোস্টে সৌরভ জানিয়েছেন, ‘সব্যসাচী সুস্থ আছে। সঙ্গে আছি আমি এবং থাকব।’ জানিয়েছে, যাঁরা ভুয়ো খবর রটাচ্ছেন, তাঁরা অসুস্থ। বাকিদের বিব্রত না হওয়ার জন্য অনুরোধ করেছেন অভিনেতা। ঐন্দ্রিলার শোক সামলে ওঠার মাঝেই এই ধরণের পোস্টে ভীষণ বিরক্ত বোধ করছেন তা বোঝা গিয়েছে। সব্যসাচী ভালো আছেন—সকলকে আশ্বস্ত করেছেন সৌরভ।

    যেহেতু নেটদুনিয়া থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন সব্যসাচী, তাই এই ধরণের গুজব রটানো অনেকটাই সহজ বলে মনে করছেন সৌরভ। পোস্টের শেষে সতর্কবার্তা দিয়ে অভিনেতা সাফ জানিয়েছেন, ভুয়ো খবর রটালে, সে ক্ষেত্রে আইনি পদক্ষেপ নেবেন। সৌরভের অনুরোধ, 'দয়া করে পরিবার পরিজনকে শান্তিতে থাকতে দিন।’

    জানা গিয়েছে, নিজের বাড়িতেই রয়েছেন সব্যসাচী। সুস্থ আছেন। অসামান্য মনের জোর তাঁর। তাই এই সমস্ত ভুয়ো খবর গায়ে মাখেন না কোনও প্রকারে। ঐন্দ্রিলাকে হারানোর পর ভেঙে পড়াটাই স্বাভাবিক। তবে ঐন্দ্রিলার পরিবারের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছেন, খোঁজখবর নিচ্ছেন সব্যসাচী।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)