• ৩ মাসে নজর কাড়া পরিবর্তন! সোনমের বদল দেখে কী বললেন আনন্দ
    হিন্দুস্তান টাইমস | ২৫ নভেম্বর ২০২২
  • বিজনেসম্যান তথা স্বামী আনন্দ আহুজার সঙ্গে বুধবার দিল্লির একটি ইভেন্টে অংশ নিয়েছিলেন সোনম কাপুর। বিমানবন্দরের লুক থেকে দিল্লির ইভেন্টটিতে কী পরেছিলেন, কেমন সেজেছিলেন সব কিছুই ক্যামেরা বন্দি করেন অভিনেত্রী। চলতি বছরের অগাস্ট মাসে সোনম-আনন্দের প্রথম সন্তান বায়ুর জন্ম হয়। আর তারপর মাত্র এই কয়েক মাসের মধ্যেই অভিনেত্রী নিজেকে আমূল পাল্টে ফেলেছেন। আর তাঁর এই বদল দেখে মুগ্ধ আনন্দ।

    মুম্বাই বিমানবন্দরে সোনমের একটি ভিডিয়ো বানিয়ে সেটা ইনস্টাগ্রামে পোস্ট করেন একজন পাপারাজ্জি। পরবর্তী সময় আনন্দ সেই ভিডিয়ো তাঁর ইনস্টাগ্রাম স্টোরিজে শেয়ার করে লেখেন, 'তিন মাস!' এর সঙ্গে তিনি অবাক হওয়ার একটি ইমোজি, সঙ্গে বোম ফাটা এবং ভালোবাসার আরও দুটো ইমোজি পোস্ট করেন। পাপারাজ্জির পোস্ট করা ভিডিয়োতে সোনমকে একটি সবুজ রঙের মিনি স্কার্ট এবং টপের উপর কালো ব্লেজার পরে থাকতে দেখা যায়। তাঁর হাতে একটি কালো ব্যাগ ধরা ছিল। পায়ে পরেছিলেন এক জোড়া কালো জুতো। তিনি বিমানবন্দরের সামনে তাঁর গাড়ি থেকে নামেন এবং গেট দিয়ে ভিতরে ঢুকে যান।

    আনন্দ তাঁর স্ত্রীর পোস্ট করা একটি ছবিও এদিন শেয়ার করেন। সোনম দিল্লির সেই ইভেন্টে কেমন সেজেছিলেন সেটা তাঁর এই পোস্টে ধরা পড়েছে। ছবিতে সোনমকে একটি বেইজ এবং কালো রঙের পোশাক পরে থাকতে দেখা যায়। সেই ছবি শেয়ার করে আনন্দ লেখেন, 'কী!' তাঁর এই পোস্টে সোনমের ভাই তথা অভিনেতা হর্ষবর্ধন কাপুর রিঅ্যাক্ট করেছেন।

    শুধু আনন্দ নয়, সোনমের এই ছবি তাঁর বোন, রিয়া কাপুরও ইনস্টাগ্রাম স্টোরিজে শেয়ার করেছেন, একই সঙ্গে তিনি সেটা পোস্টও করেছেন। আর সেই পোস্টে তিনি লেখেন, 'এটাকে ফিরে আসা বলো না।!' অনুষ্কা শর্মা এই পোস্টে রিঅ্যাক্ট করেছেন।

    কিছু মাস আগেই সোনম-আনন্দের ছেলে বায়ুর জন্ম হয়েছে। তাঁরা বায়ুর জন্ম, সোনমের ডেলিভারি সহ সমস্ত খুঁটিনাটি বিষয় ইনস্টাগ্রাম স্টোরিজে পোস্ট করে জানিয়েছিলেন। একই সঙ্গে ছেলের জন্মের পর তাঁদের কীভাবে রাত জাগতে হচ্ছে সেটাও জানিয়েছেন। সোনম একটি ভিডিয়ো পোস্ট করে দেখিয়েছিলেন তিনি কী কী করছেন যাতে তাঁর শরীরে স্ট্রেচমার্কস না পড়ে।

    ২১ মার্চ সোনম তাঁদের দুজনের একটি ছবি পোস্ট করে এই সুখবর সকলের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন। তিনি সেই পোস্টে লিখেছিলেন, 'চারটে হাত, দুটো হৃদয়। তোমাকে বড় করার জন্য সব থেকে ভালো আমরা যা যা করতে পারি করব।' তিনি আরও লেখেন সেই পোস্টে, 'আমরা তোমায় ভালোবাসা এবং সাপোর্ট দিয়ে ভরিয়ে তুলব। তোমায় স্বাগত জানানোর জন্য আমরা অধীর আগ্রহে অপেক্ষা করছি।' ছেলের জন্মের এক মাস পর তাঁরা ইনস্টাগ্রামে একটি পোস্ট করে তার নাম প্রকাশ্যে আনেন।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)