• Abhishek Banerjee : কয়লা মাফিয়ার সঙ্গে এক ফ্রেমে কেন্দ্রীয় মন্ত্রী! বিস্ফোরক টুইট অভিষেক বন্দ্যোপাধ্যায়ের
    এই সময় | ২৫ নভেম্বর ২০২২
  • কয়লা দুর্নীতি মামলায় (Coal Scam Case) নিয়ে এবার কেন্দ্রের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ()। কেন্দ্রীয় কয়লা এবং খনিজ সম্পদ মন্ত্রী প্রহ্লাদ যোশীর (Union Minister Pralhad Joshi) সঙ্গে যোগসাজশ রয়েছে কয়লা মাফিয়ার। এক ফ্রেমে কুখ্যাত কয়লা মাফিয়ার সঙ্গে দেখা গিয়েছে তাঁকে। এই মর্মে একটি তথ্যপ্রমাণ দেখিয়ে এবার সরব হলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। একটি টুইট করে সেই ছবি প্রকাশ্য়ে এনেছেন তিনি। পাশাপাশি সরাসরি ট্যাগ করেছেন ED এবং CBI-কে। অভিষেকের প্রশ্ন, "কেন মাফিয়া-মিনিস্টার নেক্সাস' (Mafia Minister Nexus) নিয়ে কোনও পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে না?"

    অভিষেকের বিস্ফোরক টুইট!

    শুক্রবার একটি বিস্ফোরক টুইট করেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee Tweet)। পোস্ট করেন প্রহ্লাদ যোশীর একটি ছবি। যেখানে কেন্দ্রীয় মন্ত্রীর পাশেই দেখা গিয়েছে জয়দেব খান নামে এক ব্যক্তিকে। অভিষেকের দাবি, এই জয়দেব খান কুখ্যাত কয়লা মাফিয়া। টুইটে তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড দাবি করেন, "আমি অবাক হয়ে যাচ্ছি দেখে! একজন কুখ্যাত কয়লা মাফিয়ার সঙ্গে কেন্দ্রীয় মন্ত্রী প্রহ্লাদ যোশী একই ফ্রেমে কী করছেন? কী ভাবে দেশের সম্পদ লুঠ করে BJP-র পকেট ভরা যায়, তা নিয়ে কী দু'জনের মধ্যে আলোচনা চলছে? CBI এবং ED কেন এই বিষয়গুলি এড়িয়ে যাচ্ছে? মাফিয়া-মিনিস্টারের এই যোগসাজশ নিয়ে কেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাগুলি চুপ? কেন কোনও পদক্ষেপ নেওয়া হচ্ছে না?"

    প্রসঙ্গত, কয়লা দুর্নীতি মামলায় একাধিকবার অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ED তলব করেছে। দিল্লিতে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার অফিসে ডেকে পাঠানো হয়েছে তাঁকে। কলকাতাতেও একাধিকবার তাঁকে জেরা করেছে CBI। প্রত্যেকবার তিনি অবশ্য একই কথা বলেছেন, এই দুর্নীতির সঙ্গে তাঁর কোনও যোগসূত্র নেই। কোনও দুর্নীতিতে তাঁর জড়িত থাকার প্রমাণ পাওয়া গেলে তিনি ফাঁসির দড়িতেও ঝুলতে রাজি আছেন। এমনই মন্তব্য করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এবার খোদ অভিষেকই প্রশ্ন তুলে দিলেন কয়লা দুর্নীতি মামলায় কেন্দ্রীয় মন্ত্রীর ভূমিকা নিয়ে। এক কুখ্যাত কয়লা মাফিয়ার সঙ্গে কেন্দ্রীয় মন্ত্রী প্রহ্লাদ যোশীর যোগসাজশ নিয়ে আঙুল তুলেছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। এই মর্মে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকেও আক্রমণ করতে দেখা গিয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। কয়লা কিংবা গোরুপাচার নিয়ে কেন্দ্রের গাফলতির দিকেই আঙুল তুলেছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক।
  • Link to this news (এই সময়)