• TRP-তে বিরাট টেক্কা! বাজিমাত নতুন ধারাবাহিকের, পিছিয়ে মিঠাই-গাঁটছড়া
    ইন্ডিয়ান এক্সপ্রেস | ০৭ অক্টোবর ২০২২
  • বিরাট বদল TRP তে। এই সপ্তাহে পুজোর আমেজ থাকলেও ধারাবাহিকএর TRP নিয়ে রয়েছে চমকের পর চমক। আশাতীত ফলাফল এবার। এবারে প্রথমে জায়গা করে নিয়েছে গৌরী এল। গাঁটছড়াকেও টেক্কা দিল এই ধারাবাহিক।

    শেষ কিছু সপ্তাহ ধরে সেরার সেরা ছিল গাঁটছড়া। মিঠাই পিছিয়েছিল অনেকটাই। তবে এবার সবাইকে পেছনে ফেলে এগিয়ে গেল গৌরী এল! তাঁদের প্রাপ্ত রেটিং ৮.২। কিন্তু অবিশ্বাস্য ফলাফল জগদ্ধাত্রী সিরিয়ালের। অবাক করে দিয়ে তাঁরা উঠে এল দ্বিতীয় স্থানে। শুরুর প্রথম মাসেই এরকম কামাল সহজে কোনও ধারবাহিক দেখাতে পারে না। তাঁদের প্রাপ্ত রেটিং ৭.৩।

    কিন্তু এসবের মাঝেই পিছিয়ে গেল গাঁটছড়া। খড়ি-ঋদ্ধির প্রেম কী তাহলে দর্শকদের মনোরঞ্জন করতে পারছে না? নাকি আবারও একঘেয়েমি হয়ে যাচ্ছে এই ধারাবাহিক? তৃতীয় স্থানে তাঁদের প্রাপ্ত রেটিং ৭.২। এবার ষষ্ঠ থেকে পঞ্চম স্থানে উঠে এসেছে মিঠাই। মিঠাইয়ের প্রাপ্ত রেটিং ৬.৭।

    তবে, পিছিয়ে গেছে আলতা ফড়িং। ষষ্ঠ স্থানে প্রাপ্ত রেটিং ৬.৪। তবে ধারাবাহিকের TRP লিস্টে বিরাট রদবদল দেখা দিচ্ছে। জি বাংলা এগিয়ে রইল স্টার জলসার থেকে। প্রথম দশে রয়েছে খেলনা বাড়ি, অনুরাগের ছোঁয়া থেকে মাধবীলতা। যদিও, জগদ্ধাত্রীর সঙ্গে একইসময়ে শুরু হয়েছিল মাধবীলতা। কিন্তু খুব একটা কামাল দেখাতে পারেনি।
  • Link to this news (ইন্ডিয়ান এক্সপ্রেস)