• ফুটবল মেসিদের হারিয়ে মধুর প্রতিশোধ গুয়ার্দিওলার সিটির, জিতল রিয়াল, লিভারপুলও
    আনন্দবাজার | ২৫ নভেম্বর ২০২১
  • ঘরের মাঠে লিয়োনেল মেসিদের বিরুদ্ধে মধুর প্রতিশোধ নিল ম্যাঞ্চেস্টার সিটি। বুধবার রাতে প্যারিস সঁ জঁ-কে তারা হারিয়ে দিল ২-১ ব্যবধানে। ফলে গ্রুপ শীর্ষে শেষ করতে পারলেন না মেসিরা। গ্রুপে দ্বিতীয় হওয়ায় পরের পর্বে কঠিন প্রতিপক্ষের সামনে পড়তে চলেছে পিএসজি।এতিহাদ স্টেডিয়ামে বুধবার রাতে দাপট ছিল পেপ গুয়ার্দিওলার দলের। যদিও প্রথমার্ধে কোনও গোল হয়নি। কিন্তু দ্বিতীয়ার্ধের শুরুতেই পিএসজি-কে এগিয়ে দেন কিলিয়ান এমবাপে। কিন্তু ঘুরে দাঁড়াতে সময় নেয়নি সিটি। ৬৩ মিনিটে সমতা ফেরান রাহিম স্টার্লিং। কিছুক্ষণ পরেই সিটিকে এগিয়ে দেন গ্যাব্রিয়েল জেসাস। নেমার এবং এমবাপে এরপর চেষ্টা করলেও সমতা ফেরাতে পারেননি।

    Comeback complete ✅ Gabriel Jesus puts Manchester City in front against Paris! ⚽️#UCL pic.twitter.com/5hdXAFUqNO— UEFA Champions League November 24, 2021

    তিনি ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে যাচ্ছেন কিনা, তা নিয়ে ম্যাচের পর পিএসজি কোচকে একের পর এক প্রশ্ন করা হয়। যদিও স্পষ্ট কোনও উত্তর দেননি তিনি।রিয়াল মাদ্রিদ ৩-০ ব্যবধানে শেরিফ তিরাসপলকে হারিয়ে পরের রাউন্ডে চলে গিয়েছে। রিয়ালের হয়ে প্রথমার্ধে গোল করেন ডেভিড আলাবা এবং টনি খোসে। দ্বিতীয়ার্ধে ব্যবধান বাড়ান করিম বেঞ্জেমা। লিভারপুল ২-০ ব্যবধানে হারিয়েছে এফসি পোর্তোকে। পাঁচটি ম্যাচের প্রতিটিতেই জিতেছে তারা।

  • Link to this news (আনন্দবাজার)