• বিয়ের সাজেই পরীক্ষা দিলেন কনে, সাবাশ বলল নেটদুনিয়া
    ইন্ডিয়ান এক্সপ্রেস | ২৫ নভেম্বর ২০২১
  • বিয়ে নিয়ে হামেশাই নানান মজার ভিডিও হয় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি যে ভিডিও ভাইরাল হয়েছে তাতে দেখা গেছে বিয়ের সাজে সজ্জিত কনে সটান হাজির পরীক্ষা হলে। পরীক্ষা শেষে বিয়ের আসরে কনে। পরীক্ষা কেন্দ্রে পাত্রী দেখার কথা কেউ কখনও ভেবেছেন? সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এবার এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। গুজরাটের রাজকোটের এক নববধূ তাঁর বিয়ের ঠিক আগে বিশ্ববিদ্যালয়ের পরীক্ষায় বসেছিলেন। মহিলার নাম শিবাঙ্গী বাগথারিয়া। এমন ঘটনা দেখে কনের পড়াশোনার প্রতি ভালবাসা মুগ্ধ করেছে নেটিজেনদের।

    ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে বিয়ের পোশাক এবং ভারী গয়না পরে তিনি পরীক্ষা দিচ্ছেন। বাগথারিয়া তাঁর স্বামীর সঙ্গে সকালে শান্তিনিকেতন কলেজে বিএসডব্লিউ-এর পঞ্চম সেমিস্টারের পরীক্ষা দিতে হাজির হয়েছিলেন। বাগথারিয়া সাংবাদিকদের বলেন, দুই পরিবারই তাঁর সিদ্ধান্তকে সমর্থন করেছে এবং তাতে তিনি খুশি। অন্য শিক্ষার্থীদের সাথে একটি পরীক্ষার হলে বসে তাঁর পরীক্ষা লিখছেন।

    তিনি জানান, বিয়ের তারিখ ঠিক হওয়ার সময়ে পরীক্ষার তারিখ চূড়ান্ত হয়নি। পরে জানা গেল বিয়ের তারিখেই পরীক্ষা পড়েছে। কপালকে দুষেও তিনি পরীক্ষা দিয়েছেন। এবং তারপর বিয়ের আসরে হাজির হয়েছেন। এখনও পর্যন্ত এই ভিডিও প্রায় ৫ লক্ষের কাছাকাছি ভিউ হয়েছে। এবং প্রায় দেড় লক্ষের কাছাকাছি ভিউ হয়েছে এমন ভিডিও অনেককেই অনুপ্রাণিত করেছে। পড়াশোনার প্রতি তাঁর ভালবাসা দেখে বাকরুদ্ধ নেটিজেনরা। সকলেই তাঁদের কমেন্টে জানিয়েছেন, বিয়ের দিন সব কিছুর আগে পরীক্ষায় বসে মহান কাজ করেছে এই যুবতী। তাঁর এই ভিডিও অনেকের কাছেই অনুপ্রেরণার কাজ করবে।
  • Link to this news (ইন্ডিয়ান এক্সপ্রেস)