• বিধানসভার বৈঠকে যোগ দিতে এসেছিলেন, অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি বিধায়ক
    হিন্দুস্তান টাইমস | ২৫ নভেম্বর ২০২১
  • বিধানসভায় এসেছিলেন বৈঠকে যোগ দিতে। কিন্তু সেটা হল না। কারণ তিনি বিধানসভায় এসে অসুস্থ হয়ে পড়েছিলেন। হ্যাঁ, তিনি কালিয়াগঞ্জের বিধায়ক সৌমেন রায়। যিনি গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। আর এই ঘটনা নিয়ে জোর আলোড়ন পড়ে গিয়েছে গণতন্ত্রের পীঠস্থানে। কারণ হঠাৎ একজন বিধায়কের এভাবে অসুস্থ হয়ে পড়া চর্চার কারণ হয়ে দাঁড়িয়েছে।

    কিসের বৈঠকে যোগ দিতে এসেছিলেন?‌ জানা গিয়েছে, কালিয়াগঞ্জের বিধায়ক সৌমেন রায় বিধানসভার স্ট্যান্ডিং কমিটির বৈঠকে যোগ দিতে এসেছিলেন। কিন্তু বৈঠকের আগেই অসুস্থ হয়ে পড়েন তিনি। শারীরিক অবস্থার অবনতি দেখে তাঁকে তৎক্ষণাৎ বিধানসভার অ্যাম্বুল্যান্সে করে নিয়ে যাওয়া হয় এসএসকেএম হাসপাতালে। সেখানেই ভর্তি করা হয় তাঁকে।

    কী হয়েছে বিধায়কের?‌ এদিন গ্রন্থাগার বিষয়ক স্ট্যান্ডিং কমিটির বৈঠকে যোগ দিতে বিধানসভায় এসেছিলেন বিধায়ক সৌমেন রায়। সেখানেই হঠাৎ শ্বাসকষ্ট শুরু হয়। তারপর চোখ–মুখ কেমন একটা হতে থাকে। যার ফলে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। একুশের নির্বাচনে উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ থেকে জিতে বিধায়ক হন সৌমেন রায়।

    উল্লেখ্য, একুশের নির্বাচনে পরাজয়ের পর দল ভাঙতে থাকে বিজেপির। বিজেপির প্রতীকে জিতেছিলেন বিধায়ক সৌমেন রায়। তারপর তিনি যোগ দেন তৃণমূল কংগ্রেসে। তিনি বিধানসভায় অসুস্থ হয়ে পড়ায় তাঁর শারীরিক অবস্থার খোঁজ নেওয়া হয়েছে তৃণমূল কংগ্রেসের পরিষদীয় দলের পক্ষ থেকে। স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়ও অসুস্থ বিধায়কের খোঁজ নেন।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)