• পিতার বদলে পিতামহ! রচনার বাবার শ্রাদ্ধানুষ্ঠানে গিয়ে সম্পর্ক গোলালেন মদন
    এই সময় | ২৬ নভেম্বর ২০২১
  • এই সময় ডিজিটাল ডেস্ক: সম্প্রতি বাবাকে হারিয়েছেন অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)। বৃহস্পতিবার ছিল তাঁর বাবার শ্রাদ্ধের অনুষ্ঠান। যেখানে আমন্ত্রিত ছিলেন মদন মিত্র (Madan Mitra)। অনুষ্ঠানের ছবি ফেসবুকে পোস্ট করতেই বিপত্তি। পিতার বদলে রচনার বাবাকে পিতামহ হিসেবে উল্লেখ করে বসলেন কামারহাটির বিধায়ক। সম্পর্ক গুলিয়ে মদন মিত্র এদিন ফেসবুক পোস্টে লেখেন, 'রচনা ব্যানার্জির পিতামহের শ্রদ্ধা অনুষ্ঠানে।' যদিও পরে তিনি ভুল বুঝতে পেরে পোস্টটি সংশোধন করে নেন। ভ্রম সংশোধন করে লেখেন, 'রচনা ব্যানার্জির স্বর্গীয় পিতার শ্রদ্ধা অনুষ্ঠানে। বিনম্র শ্রদ্ধাঞ্জলি ও সশ্রদ্ধ প্রণাম।' তবে ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে। মুহূর্তের মধ্যেই পোস্টটি স্ক্রিনশট আকারে ঘুরতে শুরু করে ফেসবুকে। ভাইরাল এই পোস্ট নিয়ে মদন মিত্রকে যথারীতি ট্রোলও শুরু করে নেটিজেনরা।

    ফেসবুকে করা মদন মিত্রের দুটি পোস্ট। সৌজন্যে- ফেসবুক।

    চলতি মাসেই বাবকে হারান রচনা বন্দ্যোপাধ্যায়। ৮৪ বছর বয়সে প্রয়াত রচনার বাবা রবীন্দ্রনাথ ভট্টাচার্য। দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। বাবা সিনেমার সঙ্গে সরারি যুক্ত না থাকলেও অভিনেত্রীর বন্ধুর মতোই তাঁর পাশে ছিলেন তাঁর বাবা। দক্ষিণ কলকাতার অভিজাত আবাসনে থাকতে তাঁরা। বর্তমানে বাইপাসের ধারে অভিজাত আবাসনেই থাকেন রচনা। রচনা বন্দ্যোপাধ্যায়ের শ্রাদ্ধানুষ্ঠানে হাজির ছিলেন অভিষেক চট্টোপাধ্যায়। সেখানেই মদন মিত্রের সঙ্গে দেখা হয় অভিনেতার। বাবার মৃত্যুর পর বেশ ভেঙে পড়েন অভিনেত্রী। কয়েকদিন বিরতি নিয়েছে কাজ থেকে। আপাতত দিদি নং ওয়ানেও সঞ্চালনার কাজও বন্ধ রেখেছেন অভিনেত্রী। ছোটপর্দায় 'দিদি নম্বর ওয়ান' শোয়ের হাত ধরে ঘরে ঘরে আরও জনপ্রিয়তা পেয়েছেন রচনা(Rachana Banerjee)। টানা ১০ বছর ধরে এই শোয়ের সঞ্চালনা করে রেকর্ড করে ফেলেছেন তিনি।

    সম্প্রতি 'দিদি নম্বর ওয়ান' সঞ্চালনার পাশাপাশি শাড়ির কালেকশন নিয়ে রচনা’স ক্রিয়েশনের যাত্রা শুরু করেছেন তিনি। দিদি নম্বর ওয়ানে এ রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে প্রতিযোগীরা এসে তাঁদের লড়াইয়ের গল্প শোনান। সম্প্রতি এদিকে ফেসবুক লাইভের মাধ্যমে অনলাইনে শাড়ি বিক্রি করে ব্যাপকভাবে ট্রোলড হন রচনা। টিভি শো সঞ্চালনার পর রচনাকে এই নতুন ভূমিকায় দেখে প্রশ্ন তুলেছেন অনেকেই। কেউ বলছেন ইন্ডাস্ট্রিতে কাজ নেই তাই কি বাধ্য হয়ে ব্যবসা করছেন? আবার কারও প্রশ্ন শাড়ির কালেকশন নিয়েও। তাঁদের দাবি, এই একই শাড়ি গড়িয়াহাটেও পাওয়া যায় রচনা’স ক্রিয়েশন থেকে কিনবেন কেন? কারও বক্তব্য, এ ভাবে সেলেব্রিটিরা বুটিক খুলে বসলে, যাঁরা ছোট ব্যবসায়ী তাঁদের ক্ষতি হয়ে যাবে। তবে ট্রোলারাদের আলাদাভাবে কোনও উত্তর দিতে চাননি রচনা বন্দ্যোপাধ্যায়।
  • Link to this news (এই সময়)