• Death Threat: গম্ভীরকে খুনের হুমকি দেওয়া ইমেল এসেছে পাকিস্তান থেকে, জানাল দিল্লি পুলিশ 
    আজকাল | ২৬ নভেম্বর ২০২১
  • আজকাল ওয়েবডেস্ক: খুনের হুমকি দেওয়া হয়েছিল প্রাক্তন ভারতীয় ক্রিকেটার তথা বিজেপি সাংসদ গৌতম গম্ভীরকে। এসেছিল প্রাণে মারার হুমকি সম্বলিত দুটি ইমেল। তদন্ত করে দিল্লি পুলিশ জানিয়েছে, ওই ইমেল দুটি এসেছে পাকিস্তান থেকে।  যে ইমেল অ্যাকাউন্ট থেকে হুমকি এসেছিল তা শাহিদ হামিদ নামে এক ব্যক্তির। গম্ভীর অবশ্য বলেছিলেন তাঁকে প্রাণনাশের হুমকি দিয়েছে কাশ্মীর-আইসিস।

    প্রথম হুমকি মেলে লেখা হয়, 'আমরা তুমি এবং তোমার পরিবারকে খুন করতে চলেছি।' এরপর দ্বিতীয় মেলে লেখা হয়, 'আমরা তোমায় খুন করতে চেয়েছিলাম, কিন্তু গতকাল তুমি বেঁচে গেছ। যদি পরিবারের জীবন প্রিয় হয় তবে রাজনীতি এবং কাশ্মীর ইস্যু থেকে দূরে থাকো।'  

    এই দুটি ইমেল আসার পরেই গম্ভীরের বাসভবনে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। দিল্লি পুলিশের উচ্চপদস্থ আধিকারিক জানিয়েছেন, স্পেশ্যাল সেলের সাইবার সেলে এই ঘটনার কথা জানানো হয়েছে। 

    প্রসঙ্গত, কাশ্মীর প্রসঙ্গে বেশ কয়েকবার পাকিস্তানকে আক্রমণ করেছেন প্রাক্তন বাঁ হাতি ওপেনারটি। এ নিয়ে পাকিস্তানের প্রাক্তন তারকা শাহিদ আফ্রিদি এবং আরও অনেকের সঙ্গে বিতণ্ডা হয়েছে তাঁর। কাশ্মীর ইস্যুতে কাউকেই ছেড়ে কথা বলেননি গম্ভীর। কাজেই খুনের হুমকি আসা খুব একটা আশ্চর্যের নয়।
  • Link to this news (আজকাল)