• KBC-র ১০০০তম পর্বে ‘গর্বের মুহূর্ত’ এর মুখোমুখি অমিতাভ, সঙ্গে কন্যা ও নাতনি
    হিন্দুস্তান টাইমস | ২৬ নভেম্বর ২০২১
  • ২০০০ সালে ছোটপর্দায় প্রথম সম্প্রসারণ হয়েছিল 'কৌন বনেগা ক্রোড়পতি'। বাকিটুকু ইতিহাস। আজ ২১ বছর পরেও রমরমিয়ে চলছে এই গেম শো। ১৩ তম সিজনেই ১০০০তম এপিসোডে পা রাখল কেবিসি। আর ১০০০তম এপিসোড মানে স্পেশ্যাল তো হওয়ারই ছিল।ফলে বচ্চন পরিবারের দুই সদস্যকে হট সিটে হাজির করলেন অমিতাভ বচ্চন। অংশ নিয়েছিলেন অমিতাভের মেয়ে শ্বেতা ও নাতনি নব্যা নভেলি নন্দা।

    টুইটারে এই খবর নিজে জানিয়েছেন অমিতাভ। সঙ্গে সেট থেকে টুইটারে মেয়ে ও নাতনির সঙ্গে নিজের ছবি শেয়ার করেছেন 'বিগ বি'। সেই ছবিতে দেখা যাচ্ছে 'সিনিয়ে বচ্চন'-এর দু'পাশে হাসিমুখে উপস্থিত নব্যা নভেলি নন্দা ও শ্বেতা নন্দা। ছবির সঙ্গে ক্যাপশনে 'শাহেনশাহ' লিখেছেন, 'কন্যারা সবথেকে প্রিয়, এটা ওদেরই দুনিয়া'।

    কেন এত তারকা থাকতে কেবিসি-র ১০০০ তম এপিসোডে এলেন এই দু'জন? অমিতাভ জানিয়েছেন, যেহেতু একটা ‘কৌন বনেগা ক্রোড়পতি’র ১০০০তম এপিসোড, তাই চ্যানেল কর্তৃপক্ষের তরফেই তাঁকে পরিবারের কাউকে অতিথি করে আনার অনুরোধ জানানো হয়েছিল। ফলে অমিতাভ শ্বেতা ও নব্যাকেই নিয়ে এসেছেন। এই বিশেষ পর্বের সন্ধ্যাকে ‘গর্বের বিশেষ মুহূর্ত’ বলেছেন অমিতাভ। লিখেছেন, 'আরও পাঁচজনের মতো এই দু'জনও তাঁদের মনের দেওয়ালের মধ্যে জমে থাকা নানান কথা উন্মুক্ত করেছেন। পরিবারে ডাইনিং টেলিবের গল্প এবার এই শোতেও দর্শক দেখতে পাবেন। এক বাবা ও এক দাদু হিসেবে এদিন যে তিনি এক দারুণ গর্বের মুহূর্তের সাক্ষী ছিলাম তা হলফ করে বলতে পারি'।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)