• Daily Horoscope, 26 November 2021: প্রেমে বিপদ মেষের, ব্যয় বাড়বে কন্যার! পড়ুন রাশিফল
    ইন্ডিয়ান এক্সপ্রেস | ২৬ নভেম্বর ২০২১
  • অন্যের কথায় কান দেবেন না, নিজেই সমাধান খুঁজে বের করুন। বাড়ির বাইরে গিয়ে কাজ করার সুযোগ রয়েছে। অনেকের আশীর্বাদ আপনার উপকারে আসবে। প্রেম থেকে দূরে থাকুন। ব্যস্ত থাকবেন। আঘাত পাওয়ার সম্ভাবনা রয়েছে। বাবা মায়ের দিকে মনোযোগ দিন।

    অপরকে সাহায্য করুন। মনে উচ্ছলতা থাকবে। ব্যবসায়ীদের অর্থ নিরাপদ জায়গায় সঞ্চয় করুন। আরাম থেকে দূরে থাকুন, পরিশ্রম চালিয়ে যান। অংশীদারদের সঙ্গে সম্পর্ক ভাল রাখুন। পারিবারিক সম্পর্কগুলোকে ভাল রাখুন। 

    ইচ্ছাশক্তি থাকলেই জীবনে জিতবেন। কৌশল বজায় রাখতে হবে। আর্থিক লেনদেন চলবে। যথেষ্ট পরিমাণে সঞ্চয় করতে সক্ষম হবেন। বিশ্বাস অর্জন করুন অন্যের, তবেই সময় ভাল যাবে। সহযোগীদের সঙ্গে সম্পর্ক ভাল রাখুন। 

    সারাদিন উপভোগ করুন। অনেক সুবিধা অর্জন করতে হবে। সাহায্যের অনুদান দিন। পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে সময় কাটান। প্রেমের জীবন শক্ত থাকবে। দৃঢ় সংকল্প নিলেই কাজ হবে। যে মানুষের সঙ্গে বিরক্ত বোধ করেন তাকে দূরে সরান। বিচলিত থাকবেন। 

    নিজের সব জিনিস গুছিয়ে রাখুন। যারা পরিবারের লোকের সঙ্গে ব্যবসা করছেন তারা সতর্ক থাকুন। বাড়িতে এমন কিছু ঘটনা ঘটবে যাতে উৎসবের বাতাবরণ কমবে। নীরব দর্শক থেকে লাভ নেই। পেশায় দায়িত্ব বাড়বে। সময় নষ্ট করবেন না। 

    আঘাত নিজেকেই এড়িয়ে যেতে হবে। নিজের ভালভাবে যত্ন নিন। ব্যক্তিত্বের বিকাশ ঘটান। বিশ্বাস উন্নত করতে হবে। ব্যয় বেশি হবে তাই সঞ্চয় কম হবে। পিতামাতার প্রতি নজর দিন। পার্টনারের সঙ্গে বোঝাপড়ার সময়। যে কাজটি পছন্দ করুন, সেটিকেই বেছে নিন। 

    অনেক হালকা বোধ করবেন। আর্থিক উন্নতি অবধারিত। অলীক স্বপ্নে সময় ব্যয় করে লাভ নেই। বিয়ের প্রস্তাব আসতে পারে। এমন দলের মধ্যে নিজেকে মিলিয়ে দিন, যারা আপনার সমকক্ষ। পেশায় সিনিয়ররা আপনার কাছে আজকে দেবদূত। 

    উদার মানসিকতা বজায় রাখুন। বর্তমান অবস্থা নিয়ে অভিযোগ করে কাজ নেই। শেয়ার বাজারে অর্থ বিনিয়োগে সাবধান। শিশুদের সঙ্গে আনন্দদায়ক সময় কাটান। অনেকের থেকেই ভালবাসা পাবেন। বাস্তবতা সবথেকে কঠিন, একে মেনে নিন। 

    মজার দিন। আমুদে অভ্যাস থাকবে। নিজেকে অর্থ ব্যয় করা থেকে দূরে রাখুন। বাবা মায়ের মনের শান্তি  আপনাকেই দেখতে হবে। আপত্তিকর পরিস্থিতি থেকে নিজেকে বাঁচান। প্রেম অনুভব করার সময়। নতুন করে বাঁচতে শিখুন। কিছু মানুষের সঙ্গ ভাল পরিকল্পনা এনে দেবে। 

    চারিপাশের মানুষের থেকে অনেক কিছু শিখতে পারেন। নিজের যতটুকু ক্ষমতা ততটাই দিন। অন্যদের সন্তুষ্ট করা আপনার কাজ নয়। মেজাজ খারাপ করবেন না। ঝামেলায় না জড়ানোই ভাল। নিজের আবেগ ধরে রাখতে চেষ্টা করুন। 

    খারাপ অভ্যাসগুলো দূরে সরান। সঠিক উপদেশের খোঁজ করুন। নতুন বন্ধু তৈরি করুন, যোগাযোগ উন্নত করুন। জীবনে বিষণ্ণতা থাকবে। অফিসে মন দিন, যদিও মন বিচলিত থাকবে। সহকর্মীর সঙ্গে সম্পর্ক ভাল রাখুন। 

    স্বাস্থ্য উন্নত করবেন। নিজের বুদ্ধি অনুযায়ী কাজ করুন। অতিরিক্ত নগদ উপার্জন করতে পারবেন। ভাইকে সাহায্য করুন। মতবিরোধ থাকবে তবে নিজের কাছে পরিষ্কার থাকুন। যারা সৃষ্টিশীল এবং সমান ধারণা পোষন করেন তাদের সঙ্গে সম্পর্ক ভাল রাখুন। আধ্যাত্মিক দিকে মনোনিবেশ করুন। 
  • Link to this news (ইন্ডিয়ান এক্সপ্রেস)