• Watch | NZ vs IND | Suryakumar Yadav: বৃষ্টির দাপুটে ব্যাটিংয়ে পণ্ড ম্যাচ! মাঠকর্মীর সঙ্গে সূর্যর ভিডিয়ো ভাইরাল
    ২৪ ঘন্টা | ২৭ নভেম্বর ২০২২
  • জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এই মুহূর্তে নিউজিল্যান্ড সফরে ভারতীয় দল (India tour of New Zealand)। তিন ম্যাচের টি-২০ সিরিজ ভারত ১-০ ছিনিয়ে নিয়েছে। এখন  চলছে সমসংখ্যক ম্যাচেরই ওয়ানডে সিরিজ। গত শুক্রবার শিখর ধাওয়ানের (Shikhar Dhawan) টিম ইন্ডিয়া ও কেন উইলিয়ামসনের (Kane Williamson) নিউজিল্যান্ড প্রথম ওয়ানডে খেলেছিল। অকল্যান্ডের ইডেন পার্কে নিউজিল্যান্ড ৭ উইকেটে জিতে সিরিজে ১-০ এগিয়ে গিয়েছিল। রবিবার অর্থাৎ আজ হ্যামিলটনে ছিল দ্বিতীয় ওয়ানডে। কিন্তু বৃষ্টির দাপুটে ব্যাটিংয়ে পণ্ড হয়ে গেল ম্যাচ। 

    এদিন বৃষ্টির জন্য ৫০ ওভারের বদলে ২৯ ওভারের ম্যাচ হবে বলেই সিদ্ধান্ত নেন ম্যাচ আধিকারিকরা। টস হেরে প্রথমে ব্যাট করতে নেমেছিল ভারত। চেনা ওপেনিং জুটি শিখর ধাওয়ান ও শুভমান গিল ওপেন করতে নেমেছিলেন। মাত্র তিন রান করে আউট হয়ে যান ক্যাপ্টেন ধাওয়ান। ম্যাট হেনরির বলে লকি ফার্গুসনের হাতে ক্যাচ তুলে দেন তিনি। এরপর ব্যাট করতে আসেন সূর্যকুমার যাদব। কিন্তু ১২.৫ ওভার খেলা হয় মাত্র। অপরাজিত থাকেন গিল (৪২ বলে ৪৫) ও সূর্য (২৫ বলে ৩৪)। ভারত এক উইকেট হারিয়ে ৮৯ রান তুলেছিল। এরপর আর বৃষ্টির জন্য একটি বলও গড়ায়নি। ম্যাচ ভেস্তে যায়। আগামী বুধবার ক্রায়েস্টচার্চে ভারত-নিউজিল্যান্ড মুখোমুখি হবে সিরিজের তৃতীয় তথা শেষ ম্যাচে। আর এদিন ম্যাচের পর সূর্য মাঠকর্মীর সঙ্গে সুপারসপার গাড়িতে চেপে বসেন। সেই ভিডিয়ো ভাইরাল হয়ে যায়।

    আরও পড়ুন: 

    নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারতের ওয়ানডে দল:

    শিখর ধাওয়ান (অধিনায়ক), ঋষভ পন্থ (সহ-অধিনায়ক ও উইকেটকিপার), শুভমান গিল, দীপক হুডা, সূর্যকুমার যাদব, শ্রেয়স আইয়ার, সঞ্জু স্যামসন (উইকেটকিপার), ওয়াশিংটন সুন্দর, শার্দূল ঠাকুর, শাহবাজ আহমেদ, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, অর্শদীপ সিং, দীপক চাহার, কুলদীপ সেন ও উমরান মালিক।

    \
  • Link to this news (২৪ ঘন্টা)