• 'জাত গোখরোদের জন্য বাংলার ঘরে ঘরে কার্বলিক অ্যাসিড আছে', মিঠুনকে জবাব সায়নীর
    এই সময় | ২৮ নভেম্বর ২০২২
  • West Bengal News সমস্ত রকম জাত গোখরোর জন্য বাংলার ঘরে ঘরে কার্বলিক অ্যাসিড তৈরি আছে। BJP নেতা মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) পালটা হুঙ্কার তৃণমূলের যুব নেত্রী সায়নী ঘোষের ()। গত বিধানসভা নির্বাচনেই 'জাত গোখরো' স্লোগান তুলে তৃণমূলের বিরুদ্ধে প্রচারে নেমেছিলেন BJP-র কেন্দ্রীয় কমিটির নেতা মিঠুন চক্রবর্তী। পঞ্চায়েত নির্বাচনের (Panchayat Elections) আগেও তিনি প্রচারে নেমেছেন জেলায় জেলায়। মিঠুনের সিনেমার সংলাপ মুখর বক্তৃতার রেশ টেনেই তাঁকে আক্রমণে নামলেন তৃণমূল যুব নেত্রী সায়নী ঘোষ।

    পশ্চিম বর্ধমানের ঝাঁজরায় BJP-র জনসভার একদিন পরেই হল তৃণমূলের জনসভা। এই জনসভায় যোগ দিয়ে তৃণমূলকে আক্রমণ করেছিলেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। রবিবার পালটা তৃণমূলের জনসভায় যোগ দিয়ে রাজ্য যুব তৃণমূল সভানেত্রী (Saayoni Ghosh) মিঠুন চক্রবর্তীকে আক্রমণ করে বলেন, "একসময় নকশালে ছিল পরে, জ্যোতি বসুকে কাকু বলে বামেদের দলে গিয়েছিল, পরে মমতা ব্যানার্জীকে বোন বলেছিল। এখন দিল্লিতে গিয়ে নরেন্দ্র মোদীকে বাবা বলছে।" BJP-র মিটিং থেকে রাজ্য সরকারের 'লক্ষ্মীর ভাণ্ডার' নিয়েও কটাক্ষ শোনা যায় BJP নেতাদের মুখে। এদিন সেই বক্তব্যের প্রতিবাদ করেন সায়নী। তাঁর কথায়, BJP নির্বাচনী প্রতিশ্রুতি দিয়েছিল প্রত্যেকের ব্যাঙ্ক অ্যাকাউন্টে ১৫ লাখ করে দেবে, বছরে কয়েক লাখ কর্মসংস্থান করবে, সেই প্রতিশ্রুতি পূরণে ব্যর্থ কেন্দ্রীয় সরকার। নিজেদের ব্যর্থতা ঢাকতেই রাজ্য সরকারের একাধিক প্রকল্পের বিরোধিতা করা হয় বলে মত তাঁর।

    গত কয়েকদিন ধরেই পঞ্চায়েত ভোটকে সামনে রেখে BJP-র হয়ে প্রচারে নেমেছেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। ময়ূরেশ্বরে তাঁর সফরসঙ্গী হয়েছেন BJP রাজ্য সভাপতি । অনুব্রতহীন বীরভূমে তৃণমূলকে কোণঠাসা করে জমি পেতে মরিয়া গেরুয়া শিবির। রাঢ়বঙ্গে ঠাসা কর্মসূচি রয়েছে তাঁর। বুথস্তরের দুর্বল সংগঠন পঞ্চায়েতে ভালই বেগ দিতে পারে বলে মনে করছেন পদ্ম নেতারা। ড্যামেজ মেরামতে পদ্ম ব্রিগেডের তুরুপের তাস এবার তাই মহাগুরু।

    প্রসঙ্গত, গত শনিবার (Mithun Chakraborty) পাণ্ডবেশ্বরে একটি রাজনৈতিক জনসভা করবেন। তারকা হিসেবে মিঠুনন চক্রবর্তীকে দিয়ে প্রচার করানোর কারণে পালটা সেই জায়গাতেই তৃণমূল কংগ্রেস তারকা প্রচার সারছে পঞ্চায়েতের আগে। যদিও এই বিষয়ে অভিনেতা মিঠুন চক্রবর্তী বলেছেন, "এটাই চাই। রাজনীতির ময়দান সবার জন্য সমানভাবে খোলা থাক। তাহলে সেই রাজনীতিতে কোন হিংসা থাকবে না।" এদিন ইঙ্গিতের মাধ্যমে তিনি বুঝিয়ে দেন, তৃণমূলের তারকা সংসদ যে পালটা জনসভা করবেন, তা রাজনীতির অঙ্গ। তবে হিংসা ছাড়া রাজনীতির পক্ষে সওয়াল করেছেন BJP-র হেভিওয়েট তারকা নেতা মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)।
  • Link to this news (এই সময়)