• জ্যাকেট রিসাইকেল করে কুশান কভার, যে ৫ জরুরি জিনিস রয়েছে করণের ভ্যানিটি ভ্যানে
    হিন্দুস্তান টাইমস | ২৮ নভেম্বর ২০২২
  • বলিউড প্রযোজক তথা পরিচালক করণ জোহর বিলাসবহুল জীবনযাত্রার সুপরিচিত। করণের বাড়ি, গাড়ি, সাজপোশাক থেকে ভ্যানিটি ভ্যান- সবেতেই রয়েছে আধুনিকতা এবং বিলাসিতার ছোঁয়া।

    সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের বিলাসবহুল ভ্যানিটি ভ্যানের ঝলক শেয়ার করেছেন করণ। কী নেই তাঁর এই ভ্য়ানিটি ভ্যানে! করণের পছন্দ এবং চাহিদা অনুযায়ী সম্পূর্ণ ডিজাইন করা ভ্যানিটি ভ্যান। করণের সোয়েটশার্টের কাপড় দিয়েই তৈরি হয়েছে কুশন। আংটি এবং চশমার মতো তাঁর জিনিসপত্রের জন্যও যথেষ্ট জায়গা রয়েছে। ছোট্ট ওয়াড্রোব, রয়েছে এল প্যাটার্নের সোফা, জুতো রাখার জায়গা, কফি মেশিন, মাইক্রোওয়েভ। যে ৫ জিনিস করণের নিত্যদিনের জরুরির মধ্যে পড়ে, সেগুলি নিজেই জানিয়েছেন তিনি।

    করণ জানিয়েছে, তিনি ডিনার, লাঞ্চ বা টিফিন গরম গরম খেতে বেশি পছন্দ করেন। তাই মাইক্রোওয়েভ রেখেছেন। আর অতিথিদের আপ্যায়নের ক্ষেত্রে কফি মেশিন রেখেছেন, যেন কফি বানাতে কোনও সমস্যা না হয়।

    ভিডিয়োর শুরুতে ভ্যানিটি ভ্যানের দেওয়ালে একটি পেইন্টিং, এরপর আলাদা করে রান্নাঘরের জায়গা, সোনালি ফল সিলিংয়ের ঝলক মিলেছে। পুরো ভ্যানিটি ভ্যানটি সাদা এবং সোনালি রং করা।

    কিছু দিন আগেই করণ জানিয়েছেন টুইটার ত্যাগ করছেন তিনি। জীবনে পজিটিভিটি আনার জন্যই নাকি তাঁর এই সিদ্ধান্ত। এই নিয়ে টুইট করার দিনই টুইটার অ্যাকাউন্ড ডিসঅ্যাক্টিভ করে দেন। যদিও ইনস্টায় অ্যাক্টিভ করণ, হামেশাই ছবি-ভিডিয়ো পোস্ট করে থাকেন।

    ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ দিয়ে দীর্ঘ দিন পর পরিচালক হিসেবে কামব্যাক করতে চলেছেন করণ জোহর। ২০১৬ সালের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর পর ফের তিনি পরিচালকের আসনে। ২০২৩ সালে মুক্তি পাওয়ার কথা রয়েছে এই ছবির। অভিনয় করেছেন আলিয়া ভাট, রণবীর সিং, ধর্মেন্দ্র, জয়া বচ্চন আর শাবানা আজমি।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)