• শ্রদ্ধার ‘খুনি’ প্রেমিক আফতাবের গাড়িতে তলোয়ার নিয়ে হামলা, ধুন্ধুমার কাণ্ড দিল্লিতে ২৮ নভেম্বর ২০২২ ১৯:৩২
    আনন্দবাজার | ২৮ নভেম্বর ২০২২
  • শ্রদ্ধা ওয়ালকর হত্যাকাণ্ডে মূল অভিযুক্ত আফতাব আমিন পুনাওয়ালার পুলিশ ভ্যানে হামলার অভিযোগ উঠল। সোমবার সন্ধ্যায় পুলিশের গাড়িতে করে আফতাবকে নিয়ে যাওয়া হচ্ছিল। সেই সময় ওই গাড়িতে আচমকা হামলা চালান কয়েক জন ব্যক্তি। তাঁদের হাতে তলোয়ার ছিল।

    তবে এই হামলায় আফতাবের কোনও ক্ষতি হয়নি। সংবাদ সংস্থা সূত্রে খবর, দিল্লিতে ফরেন্সিক পরীক্ষাগারের বাইরে হামলা চালানো হয়। সেখান থেকে জেলে নিয়ে যাওয়া হচ্ছিল শ্রদ্ধার খুনি প্রেমিককে। আফতাব যে গাড়িতে ছিলেন, ওই গাড়িতে দুই ব্যক্তি হামলা চালান বলে অভিযোগ। তবে সঙ্গে সঙ্গেই পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

    হামলায় অভিযুক্ত ব্যক্তিরা দাবি করেছেন, শ্রদ্ধার বিচার চাই। শ্রদ্ধাকে খুনের জন্যই আফতাবের উপর তাঁরা হামলা চালানোর চেষ্টা করেন বলে পুলিশ সূত্রে খবর। দিল্লিতে ফরেন্সিক পরীক্ষাগারের বহুতলের বাইরে এই ঘটনা ঘটে। ১৫ জন তলোয়ার নিয়ে হামলা চালান। হামলাকারীদের কয়েক জন জখম হয়েছেন বলে পুলিশ সূত্রে খবর।

    প্রসঙ্গত, একটি ডেটিং অ্যাপের মাধ্যমে শ্রদ্ধা ও আফতাবের আলাপ হয়েছিল। কিছু দিনের মধ্যেই তাঁদের প্রেমের সম্পর্ক তৈরি হয়। পরিবারের অমতে আফতাবের সঙ্গে প্রেমের বাঁধনে জড়িয়েছিলেন শ্রদ্ধা। সেই প্রেমিকের হাতেই খুন হতে হল তাঁকে। মহারাষ্ট্রের পালঘরের তরুণী শ্রদ্ধাকে খুনের পর তাঁর দেহ ৩৫ টুকরো করে বিভিন্ন এলাকায় ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে আফতাবের বিরুদ্ধে। এই ঘটনায় শিউরে উঠেছে গোটা দেশ।

  • Link to this news (আনন্দবাজার)