• পঞ্চায়েত ভোটে ভয়ঙ্কর খেলা হবে, অনুব্রতর কথা মনে করালেন মালদার TMC নেতা
    হিন্দুস্তান টাইমস | ২৮ নভেম্বর ২০২২
  • সামনেই পঞ্চায়েত নির্বাচন। শাসকদল একের পর এক দুর্নীতিতে বিদ্ধ। সেইসব সামাল দিয়ে পঞ্চায়েত ভোট কতটা নিরাপদে হবে তা নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন উঠতে শুরু করেছে। তবে এবার বৈঠক করে চরম হুঁশিয়ারি দিলেন মালদার তৃণমূল নেতা। মালদার হরিশ্চন্দ্রপুর ২ নম্বর ব্লক কার্যালয়ে সোমবার তৃণমূলের দলীয় বৈঠক ছিল। সেখানে যুব ও আঞ্চলিক কমিটিও তৈরি হয়েছে। মালদা জেলা তৃণমূল কংগ্রেস কমিটির সাধারণ সম্পাদক জম্মু রহমান বিরোধীদের নিশানা করে রীতিমতো হুঁশিয়ারি দেন। তিনি বলেন, এবার প্রত্যেকটি বুথে বিরোধীদের জমানত বাজেয়াপ্ত হবে। গোটা বাংলার মানুষ তৃণমূলের সঙ্গে আছে। অনুব্রত মণ্ডল যেভাবে বলেছিলেন মুখ্য়মন্ত্রী ভাঙা পায়ে খেলে সবথেকে ভালো খেলে রেকর্ড সংখ্যক সিট পেয়েছিলেন।

    তিনি বলেন, এবার পঞ্চায়েতে বিরোধী বলে কিছু থাকবে না। সত্যি কথা বলতে এবার পঞ্চায়েত ভোটে ভয়ঙ্কর খেলা হবে। ভালো পায়ে খেলা হবে। বিরোধীরা ধুলিস্য়াত হয়ে যাবে। বিরোধীদের নিশানা করে তিনি বলেন, পাগলে কী না বলে, ছাগলে কী না খেলে!আমাদের পুরসভা ভোটও শান্তিপূর্ণভাবে হয়েছে।

    স্থানীয় বিজেপি নেতা কিশোর গিরি বলেন, নিরপেক্ষভাবে যদি ভোট হয় তবে তৃণমূল জায়গা পাবে না। এলাকায় যেভাবে দুর্নীতি হয়েছে তার জবাব দেবেন সাধারণ মানুষ। এবার জমানত বাজেয়াপ্ত হবে তৃণমূলের।

    হরিশ্চচন্দ্র ব্লক কংগ্রেস সভাপতি, বিমানবিহারী বসাক এই ইস্যুতে সরব হয়েছেন। তিনি বলেন, মানুষের রায়কে সম্মান দিক তৃণমূল। নিজেদের গোষ্ঠী কোন্দল আগে থামাক তৃণমূল। ভাঙা পায়ে যে খেলা দেখিয়েছিলেন মুখ্য়মন্ত্রী এবার ভালো পায়ে কি হতে পারে তা আমরা সকলেই বুঝতে পারছি।

    রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, গত পঞ্চায়েত নির্বাচনে ভয়াবহ সন্ত্রাস দেখেছিল বাংলা। ফের সামনে পঞ্চায়েত ভোট। এবারও কি রক্তের স্রোত বইবে বাংলায়? তবে তার আগে যেভাবে অনুব্রত মণ্ডলের অনুকরণ করে ভয়ঙ্কর খেলার কথা বলছেন তৃণমূল নেতৃত্ব তাতে অনেকের মনেই নতুন করে আতঙ্ক দানা বাঁধছে।

     
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)