• কাউকে গ্রেফতার করেনি পুলিশ, SPকে অভিযোগ জানালেন নিহত তৃণমূল নেতার স্ত্রী
    হিন্দুস্তান টাইমস | ২৮ নভেম্বর ২০২২
  • স্বামীর মৃত্যুর পর সিবিআই তদন্তের দাবি তুলেও পিছিয়ে এসেছিলেন তিনি। আস্থা রেখেছিলেন সিআইডি তদন্তে। ঘটনার চার দিন পর সুবিচারের দাবিতে মুর্শিদাবাদের পুলিশ সুপারের দফতরে হাজির হলেন নিহত তৃণমূল নেতা মোতিউর ইসলামের স্ত্রী। সোমবার দুপুরে বহরমপুরে মুর্শিদাবাদের পুলিশ সুপারের দফতরে গিয়ে অভিযোগপত্র জমা দেন তিনি। তাঁর অভিযোগ, FIR-এ যে দশ জনের নাম তিনি লিখেছিলেন তাঁদের কাউকে এখনো গ্রেফতার করেনি পুলিশ।

    গত ২৪ নভেম্বর সন্ধ্যায় খুন হন নদিয়ার তৃণমূল নেতা মোতিউর। তার পরদিন তৃণমূলের নওদা ব্লক সভাপতি সফিউজ্জামান শেখ ও স্থানীয় জেলা পরিষদ সদস্য টিনা ভৌমিক সাহা সহ ১০ জনের বিরুদ্ধে FIR করেন তিনি। অভিযোগ, তার পর ৭২ ঘণ্টা কাটলেও কাউকে গ্রেফতার করেনি পুলিশ।

    সোমবার দুপুরে মুর্শিদাবাদের পুলিশ সুপার কে শবরী রাজকুমারের সঙ্গে দেখা করতে তাঁর দফতরে যান মোতিউরের স্ত্রী রিনা খাতুন বিশ্বাস। কিন্তু পুলিশ সুপারের দেখা পাননি তিনি। তাঁর দফতরে লিখিত অভিযোগ জমা দেন। এর পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, ‘অভিযোগ জমা দেওয়ার ৭২ ঘণ্টা পরেও কাউকে গ্রেফতার করা হল না। পুলিশ না কি কেস শুরুই করেনি। আমার স্বামীর ওপর এর আগেও হামলা হয়েছিল। তখন যদের নাম উঠে এসেছিল FIR-এ তাদের নামই লিখেছি। আমার স্বামীর কোনও ব্যক্তিগত শত্রু ছিল না। রাজনৈতিক কারণেই খুন করা হয়েছে তাঁকে।’

    মোতউর খুনে ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তদন্তকারীদের দাবি, ব্যবসায়িক বিবাদে খুন করা হয়েছে মোতিউরকে।

     
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)