• নদিয়ার TMC নেতা খুন: তদন্তে অখুশি পরিবার, চলতি সপ্তাহেই মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ নিহতের স্ত্রীর
    প্রতিদিন | ২৯ নভেম্বর ২০২২
  • রমণী বিশ্বাস, তেহট্ট: বেশ কয়েকদিন পেরিয়ে গেলেও নদিয়ার তৃণমূল নেতা (TMC Leader Murder) খুনে গ্রেপ্তার হয়েছে মাত্র একজন। স্বাভাবিকভাবেই রাজ্য পুলিশের ভূমিকায় অসন্তুষ্ট পরিবার। এই পরিস্থিতিতে ন্যায় বিচার চেয়ে মুখ্যমন্ত্রীর দ্বারস্থ হচ্ছেন তৃণমূল নেতার স্ত্রী। আগামী বুধবার মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তিনি দেখা করবেন বলেই খবর।

    নদিয়ার তৃণমূল নেতা খুনের ঘটনার পরই উঠে এসেছিলেন গোষ্ঠীদ্বন্দ্বের তত্ব। মোট দশজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন মৃত মতিরুল ইসলামের স্ত্রী রিনা। অভিযোগ, যে দশজনের নাম ছিল অভিযোগে তাঁদের মধ্যে এখনও পর্যন্ত একজনকেও গ্রেপ্তার বা জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়নি। ফলে পুলিশের তদন্ত প্রক্রিয়া নিয়ে বিভিন্ন মহলে উঠতে শুরু করেছে নানান প্রশ্ন। সেই কারণেই সোমবার পুলিশ সুপারের শরণাপন্ন হন সদ্য স্বামীহারা রিনা খাতুন বিশ্বাস। সূত্রের খবর, বুধবার কলকাতায় এসে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করবেন মতিরুলের স্ত্রী রিনা।

    উল্লেখ্য, গত বৃহস্পতিবার সন্ধেয় দুষ্কৃতীদের ছোঁড়া বোমা ও গুলিতে মৃত্যু হয় নদিয়ার নারায়নপুর ২ পঞ্চায়েত প্রধানের স্বামী মতিরুল ইসলাম। পরের দিন অর্থাৎ শুক্রবার সকালে মুর্শিদাবাদের নওদা থানায় নদিয়া জেলা পরিষদের সদস্য তথা নদিয়া জেলা তৃণমূল কংগ্রেসের বঙ্গজননীর সভানেত্রী টিনা ভৌমিক সাহা-সহ মোট ১০ জনের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেন মতিরুলের স্ত্রী রিনা। খাতুন বিশ্বাস।

    অভিযোগ, এফআইআরে যাঁদের নাম রয়েছে তাঁদের কাউকেই এখনও গ্রেপ্তার করেনি পুলিশ। সঠিক তদন্ত ও বিচারের আশায় সোমবার নদিয়ার পুলিশ সুপারের শরণাপন্ন হন মৃতের স্ত্রী। ঘটনায় যারা প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত তাদের উপযুক্ত শাস্তির দাবি জানান।
  • Link to this news (প্রতিদিন)