• মদনের 'প্রথম মদ খেয়েছিলাম...' মন্তব্য, অবশেষে মুখ খুললেন শিশির অধিকারী
    এই সময় | ১৫ জানুয়ারি ২০২২
  • এই সময় ডিজিটাল ডেস্ক: 'প্রথম মদ খেয়েছিলাম শিশির দার সঙ্গেই', শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) বাবা তথা সাংসদ শিশির অধিকারীকে বেনজির আক্রমণ করেছিলেন মদন মিত্র। এই মন্তব্য তোলপাড় হয়েছিল রাজ্য রাজনীতি। এই ঘটনার পর বেশ কিছুদিন কেটে গেলও শিশির অধিকারীর তরফে কোনও মন্তব্য পাওয়া যায়নি। এবার মদন মিত্র প্রসঙ্গে প্রতিক্রিয়া দিলেন এই বর্ষীয়ান রাজনীতিবিদ।

    বিতর্কের সূত্রপাত শুভেন্দু অধিকারীর একটি আক্রমণকে কেন্দ্র করে। বঙ্গ রাজনীতির 'কালারফুল বয়' মদন মিত্রকে 'পরিচিত মাতাল’ বলে কটাক্ষ করেছিলেন BJP নেতা শুভেন্দু অধিকারী। তিনি বলেছিলেন, 'পরিচিত মাতালের কথার উত্তর দেওয়া খুব মুশকিল। পশ্চিমবঙ্গের মানুষ জানেন যে উনি পরিচিত মাতাল।‘ এর পালটা শুভেন্দু অধিকারী তথা শিশির অধিকারীকে বেনজির আক্রমণ করেছিলেন মদন মিত্র। তিনি বলেন, ‘জীবনে প্রথমবার মদ খেয়েছিলাম শুভেন্দুর বাবার সঙ্গেই। আমরা কেশপুরের দিকে যাচ্ছিলাম। সে সময় শিশির দা কী একটা মিশিয়ে দিয়েছিলেন... কী যেন একটা ব্র্যান্ড.. আমি খেয়ে প্রায় বমি করে ফেলেছিলাম।' এখানেই শেষ নয়, শুভেন্দুকে কটাক্ষ করে তিনি আরও বলেন, 'সাহস থাকলে নন্দীগ্রাম থেকে বেরিয়ে এসে লড়াই করুন! কামারহাটিতে পদত্যাগ করে ২৯৪টি আসনের মধ্যে যে কোনও আসনে আমি ওঁর (শুভেন্দু অধিকারী) বিপক্ষে লড়তে রাজি।'

    মদন মিত্রের এই আক্রমণের পালটা আসরে নেমেছিলেন দিলীপ ঘোষও। কিন্তু, যাবতীয় বিতর্কেও চুপ থেকেছেন শিশির অধিকারী। মদন মিত্রের এই মন্তব্যের প্রেক্ষিতে তাঁকে যোগাযোগ করা হলে তিনি এই সময় ডিজিটাল-কে বলেন, 'ওঁর বিষয়ে কোনও মন্তব্য করতে চাই না। আমার কোনও প্রতিক্রিয়া নেই। নোংরা লোক নিয়ে কোনও কথা বলতে চাইব না।' এই বিতর্কে তিনি সরাসরি কোনও মন্তব্য করতে রাজি হননি। কিন্তু, এরই মধ্যে মদন মিত্রের প্রতি উষ্মা লক্ষ্য করা গিয়েছে তাঁর গলাতে। এদিকে এই বিতর্কে মদন মিত্রকে আক্রমণ করে দিলীপ ঘোষ বলেছিলেন, 'উনি ভালো কমেডিয়ান। সকালে একরকম, দুপুরে একরকম, বিকেলে একরকম এবং রাতে আরও একরকম কথা বলেন। ওঁর সম্পর্কে নতুন করে কিছু বলার নেই। বাংলার মানুষ ওঁকে চেনেন।' শিশির অধিকারীর পাশে দাঁড়িয়ে মদনকে তুলোধনা করেন দিলীপ।

    বাংলাদেশের আরও খবরের জন্য
  • Link to this news (এই সময়)